ঢাকা, ২২ মে, ২০১৯
SylhetNews24.com
শিরোনাম:
ব্রেকিং নিউজ---শ্রীলংকায় ৮টি পৃথক বোমা হামলায় নিহত বেড়ে ২০৭,কারফিউ জারি ‘সরকার বেকায়দায় নেই যে খালেদাকে প্যারোলে মুক্তি দিতে হবে’ আওয়ামী লীগ সরকারের জনপ্রিয়তা বেড়েছে: প্রধানমন্ত্রী সুনামগঞ্জে যুবক খুনের নেপথ্যে নৌ-পথে চাঁদাবাজি, গ্রেপ্তার ৮ নুসরাত হত্যা: আ’লীগ নেতা রুহুল আমিন আটক সিলেটের ওসমানীনগরে বিধবাকে ধর্ষণের অভিযোগে মামাশ্বশুর গ্রেফতার

বর্তমান বিশ্বে বহুল আলোচিত নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রীর বাগদান

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ৩ মে ২০১৯  

শেষ পর্যন্ত দীর্ঘদিনের সঙ্গীর সঙ্গেই বাগদান হলো বর্তমান বিশ্বে বহুল আলোচিত নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী জেসিন্ডা আর্ডেনের। তার দীর্ঘদিনের সঙ্গীর নাম ক্লার্ক গেফোর্ড। তিনি একজন টেলিভিশন উপস্থাপক। খবর বিবিসির

শুক্রবার একটি অনুষ্ঠানে প্রধানমন্ত্রী জেসিন্ডার বাম হাতে হীরার একটি আংটি দেখেই বাগদানের খবর ছড়িয়ে পড়ে। ইস্টার সানডের পরে তারা বাগদান সম্পন্ন করেছেন বলে জানান প্রধানমন্ত্রীর একজন মুখপাত্র।

বাগদানের পর রেডিও নিউজিল্যান্ডকে জেসিন্ডা আর্ডেন বলেন, আমি অনেক ভাগ্যবতী। আমি এমন একজন সঙ্গী পেয়েছি, যিনি সব সময় আমার পাশে থাকেন। তিনি আমাদের দায়িত্বের একটা বিশাল অংশ ভাগ করে নিয়েছেন। কারণ তিনি একজন বাবাও।

এর আগে গত বছর জেসিন্ডা ও গেফোর্ডের ঘরে জন্ম নেয় একটি মেয়েসন্তান। তার নাম নিভ তে আরোহা।

প্রধানমন্ত্রীর দায়িত্ব পালনকালে সন্তান জন্মদান করা দ্বিতীয় নারী হলেন জেসিন্ডা আর্ডেন। এর আগে এই পদে থাকার সময় সন্তান জন্ম দিয়েছিলেন পাকিস্তানের দুইবারের প্রধানমন্ত্রী প্রয়াত বেনজির ভুট্টো।

২০১২ সালে একটি অনুষ্ঠানে জেসিন্ডা ও গেফোর্ডের পরিচয় হয় বলে জানিয়েছে স্থানীয় একটি সংবাদমাধ্যম।

আরও পড়ুন
প্রবাসের সংবাদ বিভাগের সর্বাধিক পঠিত