ঢাকা, ২৬ জানুয়ারি, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
সীমান্তে অবৈধভাবে গরু আনতে গিয়ে নিহত হলে তার দায় নেবে না সরকার রাজধানীর সিটিং সার্ভিস হচ্ছে চিটিং সার্ভিস....কাদের দিরাই সড়কে পিকআপ চাপায় আমেরিকা প্রবাসীসহ ২জন নিহত মাধবপুরে ২ জনকে হত্যা, দুর্ঘটনার নাটক সাজায় লালমাটিয়ায় এসকে সিনহাকে ‘মাজায় দড়ি’ লাগিয়ে টেনে দেশে আনা হবে:মোজাম্মেল হক নিখুঁত ও স্বচ্ছতার সাথে জনশুমারি করতে হবে:পরিকল্পনামন্ত্রী হাইকোর্টে জামিন চাইলেন প্রথম আলোর সম্পাদক এসএসসি পরীক্ষা ৩ ফেব্রুয়ারি,সংশোধিত রুটিন প্রকাশ ইভটিজিং ও নিরাপত্তা নিশ্চিত হলে বাল্যবিবাহ রোধ ও শিক্ষা বাড়বে মৌলভীবাজারে বাগানে ৪ জনকে কুপিয়ে হত্যার পর ঘাতকের আত্মহত্যা ভারতের নাগরিকত্ব আইন সংশোধনের প্রয়োজন ছিল না:প্রধানমন্ত্রী হাসিনা শিক্ষা বানিজ্যের প্রতিবাদে সিলেট ল কলেজের শিক্ষার্থীদের মানববন্ধন ‘প্রথম আলো’র সম্পাদকসহ ১০ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ঢাবি ছাত্রীকে ধর্ষণ: আদালতে মজনুর স্বীকারোক্তিমূলক জবানবন্দি সিলেটে বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ, গ্রেপ্তার ১ ‘হাইকোর্টের আদেশ মেনে আন্দোলন থেকে বিরত থাকুন’....কাদের দক্ষিণ সুরমায় ইয়াবাসহ গ্রেপ্তার ১ খালেদা জিয়ার দণ্ড স্থগিতের বিষয়ে যা বললেন অ্যাটর্নি জেনারেল রিট খারিজ,৩০ জানুয়ারিই হবে ঢাকার দুই সিটি নির্বাচন মুজিববর্ষ উদযাপনে মহাপরিকল্পনা,বছরজুড়ে দেশ-বিদেশে ২৯৮টি অনুষ্ঠান

বঙ্গবন্ধুর সোনার বাংলা দ্রুত সামনের দিকে এগিয়ে যাচ্ছে:মান্নান

বিশেষ প্রতিনিধি

প্রকাশিত: ৮ জুলাই ২০১৯  

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর সোনার বাংলা দ্রুত সামনের দিকে এগিয়ে যাচ্ছে। উন্নয়নে বদলে যাচ্ছে দেশ।

তিনি বলেন, যেদিকেই চোখ যায় সেদিকেই পরিবর্তন দেখা যাচ্ছে। শিগগিরই বাংলাদেশ বিশ্বের বিস্ময়জাগানিয়া অর্থনৈতিক দেশে রূপান্তরিত হবে। 

রবিবার দুপুরে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার সরকারি জয়কলস উজানীগা রশিদিয়া উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণ মাঠে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট এর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, খেলাধুলা জীবনকে সুন্দর ও পরিশীলিত করে। খেলোয়াড়দের মধ্যে সৃষ্টি হয় শৃঙ্খলাবোধ, অধ্যবসায়, দায়িত্ববোধ ও কর্তব্যপরায়ণতা, যা দেশপ্রেমের জন্ম দেয়। এই গুণ নিয়েই তারা দেশগঠনে আত্মনিয়োগ করলে দেশ আরো সমৃদ্ধ হবে। দেশকে জঙ্গি ও মাদকমুক্ত করতে তিনি যুবসমাজকে খেলাধুলার সঙ্গে সম্পৃক্ত করার আহ্বান জানান।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ হায়াতুন্নবী, উপজেলা নির্বাহী কর্মকর্তা শফি উল্লাহ, উপজেলা শিক্ষা কর্মকর্তা বজলুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আবুল কালাম, উপজেলা ভাইস চেয়ারম্যান নূর হোসাইন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান প্রমুখ।

আরও পড়ুন
খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত