ঢাকা, ১২ জুলাই, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
দেশে করোনা মোকাবিলার পরিস্থিতি দেখে হতাশ চীনা বিশেষজ্ঞ দল করোনার মধ্যেও উন্নয়নের ধারা বজায় রাখতে প্রচেষ্টা চালাচ্ছে সরকার সিলেট বিভাগে নতুন আরও ১৪২ জনের করোনা শনাক্ত,সিলেটেই ৭৮ সিলেটে করোনা রোগী বাড়ছেই, হাসপাতালে `ঠাঁই নাই, ঠাঁই নাই` অবস্হা

ফ‌টোসাংবা‌দিক শ‌ফিকুল ইসলাম কাজলের জা‌মিন মেলেনি

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ২৪ জুন ২০২০  

ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলায় ফটো সাংবাদিক ও দৈনিক পক্ষকালের সম্পাদক শফিকুল ইসলাম কাজলের জামিন মেলেনি।

ঢাকা মহানগর হাকিম আদালতের (ভার্চুয়াল) বিচারক ধীমান চন্দ্র মন্ডল  বুধবার আসামি ও রাষ্ট্রপক্ষের আবেদনের ওপর শুনানি শেষে জামিন আবেদন নামঞ্জুর করেন।

এদিন শফিকুল ইসলাম কাজলের পক্ষে ছিলেন ব্যারিস্টার জ্যোতির্ময় বড়ুয়া।  এরআগে মঙ্গলবার মামলাটিতে কাজলকে গ্রেপ্তার  দেখানো হয়।

নরসিংদী  যুব মহিলা লীগের (বর্তমানে বহিষ্কৃত) সাধারণ সম্পাদক শামীমা নূর পাপিয়ার সঙ্গে সংশ্লিষ্ঠতা নিয়ে ২ মার্চ সংবাদ প্রকাশের ঘটনায় মানবজমিনের সম্পাদক মতিউর রহমান চৌধুরী ও শফিকুল ইসলাম কাজলসহ ৩২ জনের বিরুদ্ধে ডিজিটাল আইনে গত ৯ মার্চ মামলাটি করেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য সাইফুজ্জামান শিখর


মামলার পরদিন সন্ধ্যায় রাজধানীর হাতিরপুলের ‘পক্ষকাল’অফিস থেকে বের হওয়ার পর নিখোঁজ হন কাজল।  ৫৩ দিন পর গত ২ মে রাতে যশোর বেনাপোলের সীমান্ত সাদিপুর থেকে অনুপ্রবেশের দায়ে কাজলকে আটক করে বিজিবি।

অনুপ্রবেশের দায়ে বিজিবির করা মামলায় পরদিন আদালতে সাংবাদিক কাজলের জামিন মঞ্জুর হলেও কোতোয়ালি মডেল থানায় ৫৪ ধারায় অপর একটি মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়। পরে কাজলকে কারাগারে পাঠানো হয়।

আরও পড়ুন
জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত