ঢাকা, ২৭ অক্টোবর, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
সারাদেশে প্রাথমিক শিক্ষকদের বদলি বন্ধ ১ নভেম্বর থেকে ওমরাহ করতে পারবেন বাংলাদেশীসহ বিদেশিরা সেনাপ্রধানের ফেসবুকে কোনো অ্যাকাউন্ট নেই: আইএসপিআর নৌবাহিনীর কর্মকর্তাকে হাজী সেলিমের ছেলের মারধর,থানায় জিডি বিচার না হওয়া পর্যন্ত সিলেটবাসী রায়হানের পরিবারের পাশে থাকবে-আরিফ ‘আমার ছেলে কবরে,খুনি কেন বাহিরে’,অনশনকে ঘিরে হঠাৎ তীব্র আন্দোলন জাতির পিতা নিজেও সাংবাদিকতার সঙ্গে যুক্ত ছিলেন: প্রধানমন্ত্রী

ফ্রান্সের রাজধানী প্যারিসে সন্ত্রাসী হামলা: পুলিশ কর্মকর্তা ও হামলাকারী নিহত

প্রকাশিত: ২০ এপ্রিল ২০১৭   আপডেট: ২০ এপ্রিল ২০১৭

ফ্রান্সে প্রেসিডেন্ট নির্বাচনের ঠিক আগে ফ্রান্সের রাজধানী প্যারিসে একজন বন্দুকধারী গুলি ছুড়লে সেখানে সাঁজেলিযে এলাকায় এক পুলিশ কর্মকর্তা নিহত হন এবং পরে সম্ভাব্য হামলাকারী দুইজন নিহত হয়েছেন।

আহত হয়েছেন আরো দুইজন পুলিশ সদস্য।পুলিশের একটি টহল দলের ওপর আচমকা একজন অস্ত্রধারী গুলি ছুড়লে ঐ পুলিশ সদস্য মারা যান। এরপর পুলিশের গুলিতে সন্দেহভাজন হামলাকারী মারা যায়।

শহরের কেন্দ্রে যেখানে গোলাগুলি হয়েছে, পর্যটকদের কাছে বেশ জনপ্রিয় এলাকা বলে পরিচিত `দ্য চ্যাম্পস এলিসি` বন্ধ করে দেয়া হয়েছে।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের একজন মুখপাত্র পিয়েরে হেনরি ব্রান্ডেট বলেছেন, নিহত পুলিশ কর্মকর্তাকে `টার্গেট` করে গুলি করা হয়েছে।

কিন্তু এই হামলার উদ্দেশ্য সম্পর্কে এখুনি কোন ধারণা তিনি দিতে পারেননি।ইতিমধ্যেই সন্ত্রাস বিরোধী তদন্ত শুরু হয়েছে।

ফ্রান্সে ২০১৫ সালে সন্ত্রাসী হামলার পর থেকে জরুরী অবস্থা জারি রয়েছে। ঘটনার সময় প্রেসিডেন্ট নির্বাচনের প্রার্থীরা শেষবারের মত টেলিভিশনে নিজেদের বক্তব্য তুলে ধরছিলেন।

নির্বাচনে ইসলামি জঙ্গিদের প্রতিহত করা এবং ফরাসী নাগরিকদের নিরাপত্তার বিষয়টি খুবই গুরুত্ব পাচ্ছে।-বিবিসি,রয়টার্স।

আরও পড়ুন
পর্যটন বিভাগের সর্বাধিক পঠিত