ঢাকা, ২২ সেপ্টেম্বর, ২০১৯
SylhetNews24.com
শিরোনাম:
ব্রেকিং নিউজ--বরগুনায় রিফাত হত্যা মামলার প্রধান আসামি নয়ন বন্ড র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত

প্রেমের ফাঁদে ফেলে স্কুলছাত্রীকে ধর্ষণ, ভিডিও ইন্টারনেটে

প্রকাশিত: ২ জানুয়ারি ২০১৬  

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার চরফলকন ইউনিয়নে এক স্কুলছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ধর্ষণ করেছে এক বখাটে। ওই ধর্ষণের ভিডিও ধারণ করে ইন্টারনেটে ছড়িয়ে দিয়েছে বখাটের সহযোগীরা।

এ ঘটনায় ওই ছাত্রীর বাবা গতকাল শুক্রবার রাতে সাতজনকে আসামি করে কমলনগর থানায় মামলা করেছেন। আজ শনিবার ভোরে পুলিশ চরফলকন এলাকায় অভিযান চালিয়ে মামলার আসামি প্রেমিক সোহাগ হোসেন, তাঁর সহযোগী কামরুল ইসলাম, রিয়াজুল ইসলামসহ চারজনকে গ্রেপ্তার করেছে।

এ সময় একটি কম্পিউটার ও একটি মোবাইল ফোন সেট জব্দ করা হয়। আজ শনিবার দুপুরে আসামিদের জিজ্ঞাসাবাদের জন্য পাঁচদিনের রিমান্ডের আবেদন জানিয়ে আদালতে পাঠায় পুলিশ।

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, চরফলকনের এক এসএসসি পরীক্ষার্থীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন সোহাগ। এ সুবাদে সম্প্রতি ওই ছাত্রীকে কৌশলে ধর্ষণ করেন তিনি। এ সময় সোহাগের সহযোগীরা গোপনে ধর্ষণের ভিডিওচিত্র ধারণ করেন। গত ৩১ ডিসেম্বরে ওই ধর্ষণের ভিডিও চিত্র ইন্টারনেটে ছড়িয়ে দেন সোহাগ ও তাঁর সহযোগীরা। এ খবর পেয়ে স্কুলছাত্রীর বাবা শুক্রবার রাতে কমলনগর থানায় সাতজনকে আসামি করে মামলা করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে চারজনকে গ্রেপ্তার করে।

এ ব্যাপারে কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কবির আহমদ জানান, মামলার অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে। গ্রেপ্তার করা চারজনকে পাঁচদিনের রিমান্ডের আবেদন করে আদালতে পাঠানো হয়েছে। এ বিষয়ে তদন্ত চলছে।

আরও পড়ুন
সংগঠন সংবাদ বিভাগের সর্বাধিক পঠিত