ঢাকা, ২৩ জানুয়ারি, ২০২১
SylhetNews24.com
শিরোনাম:
করোনার টিকা পেলেই সম্মুখসারির যোদ্ধাদের অগ্রাধিকার: প্রধানমন্ত্রী অনেকদূর এগিয়েছি সত্য,তবে যেতে হবে আরও বহুদূর:প্রধানমন্ত্রী সত্য বলায় হয়তো আমার চাকরিও থাকবে না:ওবায়দুল কাদেরের ভাই ভ্যাকসিন কবে আসবে সেটা নিশ্চিত করে বলা যাচ্ছে না: ভারতীয় হাইকমিশন টিকা নিয়ে সরকার ‘তেলেসমাতি’ খেলা শুরু করেছে:রিজভী ২৮ জন সিলেটিসহ মাত্র ৩৪ যাত্রী নিয়ে লন্ডন থেকে আসলো বিমান

প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনের ভয়ে ১৫২ লন্ডনির টিকিট বাতিল

বিশেষ প্রতিনিধি

প্রকাশিত: ৪ জানুয়ারি ২০২১  

যুক্তরাজ্য থেকে আসা যাত্রীদের সঙ্গে করোনা নেগেটিভ সার্টিফিকেট থাকলেও সরকারি সিদ্ধান্ত অনুযায়ি ১ জানুয়ারি থেকে তাদের যেতে হবে বাধ্যতামূলক ১৪ দিনের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে।

এমন নির্দেশনার পরও সোমবার প্রথম ফ্লাইটে যুক্তরাজ্যে থেকে সিলেটে আসেন ৪২ যাত্রী। ওসমানী এয়ারপোর্টে নেমে  প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে যেতে আপত্তি জানিয়ে হট্টগোল করের কয়েকজন যাত্রী। এদিকে বাধ্যতামূলক কোয়ারেন্টিনের নির্দেশনা আসার  পর এই ফ্লাইটের ১৫২ জন যাত্রী তাদের টিকিট বাতিল করেন।  

এসময় কেউ কেউ পুলিশের বাধা অমান্য করে বেড়িয়ে পড়তে চান, আবার কেউবা বাইরে এসে সিগারেট খাওয়া নিয়ে আইনশৃঙ্খলা বাহিনীদের সাথে উদ্ধত্বপূর্ণ আচরণ করতে থাকেন। এছাড়া অনেকে সাংবাদিকদের ইঙ্গিত করে অশোভন আচরণও করেন। তাদের মধ্যে অনেকে হোটেলে যেতে অস্বীকৃতি।
পরে বিমানবন্দর থেকে তাদের বুঝিয়ে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা সিলেটের দরগাহ গেইটে দুটি হোটেলে নিয়ে যান।।

এর আগে তাদের বহনকারী বাংলাদেশ বিমানের ফ্লাইট সোমবার বেলা  ১২টা ২৫ মিনিটের দিকে সিলেটের ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। যুক্তরাজ্যের লন্ডন থেকে আসা যাত্রীদের বাধ্যতামূলক প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনের সিদ্ধান্তের পর সিলেটে এটিই প্রথম ফ্লাইট। ড্রিমলাইনারের এই ফ্লাইটে আসা ৪৮ যাত্রীর মধ্যে ৪২ জনই সিলেটের। তাদের মধ্যে একজন শিশু রয়েছে। 

আরও পড়ুন
এক্সক্লুসিভ বিভাগের সর্বাধিক পঠিত