ঢাকা, ২১ অক্টোবর, ২০১৯
SylhetNews24.com
শিরোনাম:
ব্রেকিং নিউজ--বরগুনায় রিফাত হত্যা মামলার প্রধান আসামি নয়ন বন্ড র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত

প্রধানমন্ত্রী বরাবরে সিকৃবি’র আন্দোলনরত শিক্ষার্থীদের স্মারকলিপি

প্রকাশিত: ২৮ মার্চ ২০১৯  

বাসচাপায় মেধাবী ছাত্র ঘোরি মো: ওয়াসিম আব্বাস হত্যার ঘটনার চারদিন পর বৃহস্পতিবার থেকে  সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ক্লাস-পরীক্ষা শুরু হয়েছে।

এদিকে, ওয়াসিম হত্যার দ্রুত বিচারের দাবিতে আন্দোলনরত সিকৃবি শিক্ষার্থীরা বৃহস্পতিবার প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান করেছে। দুপুর ১টায় সিলেটের জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে এ স্মারকলিপি প্রদান করা হয়। জেলা প্রশাসকের পক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সন্দ্বীপ কুমার সিংহ স্মারকলিপি গ্রহণ করেন।

আন্দোলনকারী শিক্ষার্থীরা জানান, ওয়াসিম হত্যার প্রতিবাদে বৃহস্পতিবার সন্ধ্যায় ক্যাম্পাসে আলোর মিছিল বের করা হবে।

গত শনিবার সন্ধ্যায় ঢাকা-সিলেট মহাসড়কের মৌলভীবাজারের শেরপুর নামক স্থানে বাসচাপায় প্রাণ হারান সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের ৪র্থ বর্ষের ছাত্র ঘোরি মো: ওয়াসিম আব্বাস। তিনি হবিগঞ্জে নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়নের রুদ্র গ্রামের মো. আবু জাহেদ মাহবুব ও ডা. মীনা পারভিন দম্পতির একমাত্র পুত্র সন্তান।
বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ ও ওয়াসিমের সহপাঠীদের পক্ষ থেকে অভিযোগ করা হচ্ছে, ওয়াসিমকে চলন্ত বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে হত্যা করেন উদার পরিবহন নামের বাসটির হেলপার। এমন অভিযোগে শনিবার রাত থেকেই বিক্ষোভ করছে শিক্ষার্থীরা।

আরও পড়ুন
শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত