ঢাকা, ০৬ মার্চ, ২০২১
SylhetNews24.com
শিরোনাম:
ক্ষমতা ছেড়ে দেওয়ার প্রতিশ্রুতি মিয়ানমার সেনাবাহিনীর মিয়ানমার সেনাবাহিনীর ক্ষমতা দখল: প্রেসিডেন্ট ও সু চি গ্রেফতার করোনার টিকা পেলেই সম্মুখসারির যোদ্ধাদের অগ্রাধিকার: প্রধানমন্ত্রী অনেকদূর এগিয়েছি সত্য,তবে যেতে হবে আরও বহুদূর:প্রধানমন্ত্রী সত্য বলায় হয়তো আমার চাকরিও থাকবে না:ওবায়দুল কাদেরের ভাই ভ্যাকসিন কবে আসবে সেটা নিশ্চিত করে বলা যাচ্ছে না: ভারতীয় হাইকমিশন টিকা নিয়ে সরকার ‘তেলেসমাতি’ খেলা শুরু করেছে:রিজভী ২৮ জন সিলেটিসহ মাত্র ৩৪ যাত্রী নিয়ে লন্ডন থেকে আসলো বিমান

প্রধানমন্ত্রী ও রাষ্ট্রপতিকে আগে টিকা নিতে বললেন ডা. জাফরুল্লাহ

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ২১ জানুয়ারি ২০২১  

জনমনে আস্থা তৈরি করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আগে করোনার টিকা নিতে বললেন গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী।

এরপর রাষ্ট্রপতি আব্দুল হামিদকে নিতে হবে। তাদের এ টিকাদান কর্মসূচি লাইভ সম্প্রচার করতে হবে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী ও রাষ্ট্রপতি আগে টিকা নিলে জনগণ ভরসা পাবে।  বৃহস্পতিবার দুপুরে তিনি গনমাধ্যমকে এসব কথা বলেন।

ডা. জাফরুল্লাহ বলেন, “সরকার আগে জনগণকে টিকা দিতে চায়। এতে করে গণমানুষের মনে সন্দেহ ঢুকেছে। কারণ তারা দেখেছে রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন ও তার মেয়ে আগে টিকা নিয়েছেন। আমেরিকান প্রেসিডেন্ট জো বাইডেন, ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিস প্রথমে টিকা নিয়েছেন।”

তিনি বলেন, “প্রধানমন্ত্রী ও রাষ্ট্রপতি আগে টিকা নিলে জনগণ ভরসা পাবে।”

এ দিকে বৃহস্পতিবার ঢাকায় পৌঁছেছে করোনার টিকা। ২০ লাখ ডোজ ভ্যাকসিন নিয়ে এয়ার ইন্ডিয়ার বিশেষ ফ্লাইট বেলা ১১টা ২০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।

পরে দুপুরে রাষ্ট্রীয় অতিথি ভবন পদ্মায় ভ্যাকসিন হস্তান্তর করা হয়। পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন ও স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেকের কাছে ভারতের রাষ্ট্রদূত বিক্রম দোরাইস্বামীর এ সব টিকা তুলে দেন।

আরও পড়ুন
জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত