ঢাকা, ২৩ সেপ্টেম্বর, ২০১৯
SylhetNews24.com
শিরোনাম:
ব্রেকিং নিউজ--বরগুনায় রিফাত হত্যা মামলার প্রধান আসামি নয়ন বন্ড র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত

প্রতিযোগীতাময় বিশ্বে নিজেদের জায়গা নিজেকেই তৈরী করে নিতে হবে --সেক্টর কমান্ডার কর্নেল সিদ্দিক

প্রকাশিত: ২৬ আগস্ট ২০১৫  

বিজিবি সিলেট-এর সেক্টর কমান্ডার কর্নেল মো: জামাল মাহমুদ সিদ্দিক পিএসসি বলেছেন, পড়াশুনার সাথে সাথে নিজেদেরকে দেশের জন্য একজন যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে হবে। প্রতিযোগীতাময় এই বিশ্বে নিজেদের জায়গা নিজেকেই তৈরী করে নিতে হবে।

মনের ভেতর প্রচন্ড ইচ্ছা শক্তি থাকলে সেই জায়গা করে নেয়া অত্যন্ত সহজ। তাই সমৃদ্ধ জীবন গঠনের জন্য শিক্ষার্থীদের অধিক মনোযোগ সহকারে পড়াশোনা করা অপরিহার্য।

বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজ, সিলেট-এর উদ্যোগে এইচএসসি ও এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
বুধবার নগরীর আখালিয়াস্থ বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজ-এর ভবন কক্ষে এ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়।

কলেজের অধ্যক্ষ মোঃ ফয়জুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিজিবি-৪১ এর অধিনায়ক লে: কর্ণেল শাহ আলম চৌধুরী, সিলেট সদর মাধ্যমিক শিক্ষা অফিসার পুলিন চন্দ্র রায়।

একাদশ শ্রেনীর বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী নুশরাত জাহান উর্মি ও তামমীম জাহান রিয়ার যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কলেজের সহকারী প্রধান শিক্ষক আব্দুল আহাদ, গভনির্ং বোডির উপদেষ্টা সদস্য ছিদ্দেক আলী তালুকদার,  অভিবাবক সদস্য রোকেয়া বেগম, শিক্ষক নিখিল রঞ্জন মজুমদার প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ধর্মীয় শিক্ষক মোঃ ফরিদ আহমদ।

আরও পড়ুন
খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত