ঢাকা, ০৫ আগস্ট, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
সব মানুষের মাস্ক পরা বাধ্যতামূলক, ১১ নির্দেশনা পবিত্র হজ ৩০ জুলাই চুক্তিতে থাকা বিতর্কিত স্বাস্থ্যের ডিজি ডা. আবুল কালামের পদত্যাগ ১ আগস্ট পবিত্র ঈদুল আজহা

প্রজননের পাঠা খাওয়ার খায়েশ না মেটানোয় কর্মকর্তার উপর হামলা

বিশেষ প্রতিনিধি

প্রকাশিত: ১১ মে ২০২০  

সিলেটে প্রজননের জন্য আনা ছাগল (পাঠা) খাওয়ার খায়েশ না মেটানোয় আওয়ামীলীগ নেতা ও তার অনুসারীদের হামলায় আহত হয়েছেন জেলা প্রাণি সম্পদ কর্মকর্তা কাজী আশরাফুল ইসলাম বাবু।

সোমবার দুপুরে সিলেটের টিলাগড় এলাকায় বিভাগীয় প্রাণি সম্পদ অফিসে এ হামলার ঘটনা ঘটে বলে জানিয়েছেন বিভাগীয় প্রাণি সম্পদ কর্মকর্তা আমিনুল ইসলাম।

তিনি জানান,দুপুর ১ টার দিকে সিলেট জেলা আওয়ামীলীগ নেতা এপিপি এডভোকেট রনজিত সরকারের অনুসারীরা এসে রনজিতের খাওয়ার জন্য প্রজননের জন্য আনা ছাগলের একটা পাঠা দিতে বলেন। এসময় জেলা প্রাণি সম্পদ কর্মকর্তা কাজী আশরাফুল তাদের আবদার পূরণে রাজি হননি।
পরে দলবল নিয়ে রনজিত সরকার সেখানে আসেন অকথ্য ভাষায় গালি গালাজ করে জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা কাজী আশরাফ বাবুর উপর হামলা চালান। অফিসের অন্যান্য কর্মকর্তাদেরও লাঞ্ছিত করেন তারা।
হামলায় আহত আশরাফুলকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। হামলার কারনে তিনি যোহর ও আসরের নামাজ পড়তে পারেননি জানিয়ে  তিনি  বলেন, প্রাথমিক চিকিৎসা নিয়ে ইফতারের একটু আগে বাসায়।
সাবেক ছাত্রলীগ নেতা রনজিতে সরকারের বাসাও এই এলাকায়। এ ব্যাপারে বক্তব্য জানতে এডভোকেট রনজিত সরকারের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, একটা ঝামেলা হয়েছিলো, মিটমাট হয়ে গেছে। এখন আর কোন সমস্যা নেই। 

আরও পড়ুন
এক্সক্লুসিভ বিভাগের সর্বাধিক পঠিত