ঢাকা, ১৪ নভেম্বর, ২০১৯
SylhetNews24.com
শিরোনাম:
২৫ জনকে আসামি করে আবরার হত্যার চার্জশিট:অভিযুক্তরা উচ্ছৃঙ্খল ছিল

পুলিশি প্রহরায় অপুর গাড়িতে করে নায়িকাবধূ সেন্টারে: সাতকরা আর গরুর মাংসে মাহির বৌভাত

প্রকাশিত: ২৫ জুলাই ২০১৬   আপডেট: ২৫ জুলাই ২০১৬

সিলেটের ঐতিহ্যবাহী সাতকরা দিয়ে গরুভোনা, খাসির কোরমা, রোস্ট, ডাল-দই দিয়ে অতিথিদের আপ্যায়নের মধ্য দিয়ে বহুল আলোচিত নায়িকা মাহিয়া মাহী-অপুর বৌভাত সিলেটে সম্পন্ন হয়েছে।

রোববার রাতে নগরীর আমানুল্লাহ কনভেনশন হলে আয়োজিত অনুষ্ঠানে রাজনৈতিক নেতৃবৃন্দ, প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা,শিক্ষক-শিল্প ও সাংস্কৃতিক অঙ্গনের লোকজন উপস্থিত ছিলেন।

মিষ্টি রংয়ের লেহেঙ্গায় মাহিয়া মাহী বৌভাত অনুষ্ঠানে ছিলেন হাস্যেজ্জল। এ সময় তার বর সিলেটের ব্যবসায়ী মাহমুদ পারভেজ অপুও ছিলেন স্যুটেড।মাহীর সাথে ছবি তুলতে অনুষ্ঠানে আগতরা ভিড় করেন।রাত ১১টা পর্যন্ত প্রায় আড়াই ঘণ্টার এই অনুষ্ঠানের পুরো সময়ই মাহী-অপু ছিলেন হাস্যজ্জ্বল।

রাত আটটায় আলো নিভে যাওয়ার পর পুলিশি প্রহরায় নবুবধূ নায়িকা মাহিয়া মাহীকে নিয়ে অপুর তার গাড়িতে করে নিজেই গাড়ি ড্রাইভ করে কনভেনশন হলে পৌঁছান।
কনভেনশন সেন্টারে পৌঁছার পর নবদম্পতি বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের জন্য প্রস্তুত হন। রাত ৮টার পর শুরু হয় অতিথিদের আসা। সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিছবাহ উদ্দিন সিরাজসহ সিলেটের রাজনৈতিক নেতৃবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত হন।

এ সময় বর ও তার স্বজনরা অতিথিদের স্বাগত জানান। পরে আপ্যায়ন পর্বে সাতকরা দিয়ে রান্না করা গরুর মাংসের কারি, খাসির কোরমা, রোস্ট দিয়ে অতিথিদের আপ্যায়ন করা হয়। সবশেষে ছিলো সিলেটের ঐতিহ্যবাহী খাসিয়া পান আর সুপারী।

আরও পড়ুন
বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত