ঢাকা, ১৮ জানুয়ারি, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
‘প্রথম আলো’র সম্পাদকসহ ১০ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ঢাবি ছাত্রীকে ধর্ষণ: আদালতে মজনুর স্বীকারোক্তিমূলক জবানবন্দি সিলেটে বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ, গ্রেপ্তার ১ ‘হাইকোর্টের আদেশ মেনে আন্দোলন থেকে বিরত থাকুন’....কাদের দক্ষিণ সুরমায় ইয়াবাসহ গ্রেপ্তার ১ খালেদা জিয়ার দণ্ড স্থগিতের বিষয়ে যা বললেন অ্যাটর্নি জেনারেল রিট খারিজ,৩০ জানুয়ারিই হবে ঢাকার দুই সিটি নির্বাচন মুজিববর্ষ উদযাপনে মহাপরিকল্পনা,বছরজুড়ে দেশ-বিদেশে ২৯৮টি অনুষ্ঠান

পিয়াজ কিনতে গিয়ে হার্ট অ্যাটাকে মৃত্যু

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১০ ডিসেম্বর ২০১৯  

এবার পিয়াজ কেনার লাইনে দাঁড়িয়ে হার্ট অ্যাটাকে মারা গেলেন এক বৃদ্ধ। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে, ভারতের অন্ধ্রপ্রদেশের কৃষ্ণা জেলার গুডিভাদা রাইথু বাজারে।
পুলিশ বলছে, ওই ব্যক্তি সোমবার সকালে ভারত সরকারের দেওয়া ভর্তুকির পিয়াজ কেনার লাইনে দাঁড়িয়েছিলেন। ওই সময় হঠাৎ করেই হৃদরোগে আক্রান্ত হন তিনি। ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

পুলিশ বলছে, নিহত ব্যক্তির নাম সাম্বি রেড্ডি (৬৫)। তার বাড়ি কৃষ্ণা জেলার গুডিভাদা টাউন এলাকায়। সাম্বি রেড্ডিআজ সরকারের ভর্তুকির পিয়াজ কিনতে রাইথু বাজারে গিয়েছিলেন। সকাল সাড়ে ১০টা নাগাদ পিয়াজ কেনার জন্য নির্দিষ্ট লাইনে দাঁড়িয়েছিলেন। ওই সময় হঠাৎ করেই তিনি হৃদরোগে আক্রান্ত হন। স্থানীয়রা তাকে ধরাধরি করে সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা জানান আগেই তার মৃত্যু হয়েছে।

পুলিশের পক্ষ থেকে খবর দেওয়া হয় মৃতের বাড়ির লোকজনকে। যদিও মৃতের বাড়ির লোক এ বিষয়ে থানায় কোনো অভিযোগ দায়ের করেননি। ওই পরিবারের লোকজন বলছে, সাম্বি রেড্ডি বেশ কিছু বছর আগে একটি বাইপাস সার্জারি করিয়েছিলেন। তাই হৃদরোগে আক্রান্ত হয়ে হঠাৎ মৃত্যুর ঘটনায় সন্দেহের কিছু নেই।

আরও পড়ুন
প্রবাসের সংবাদ বিভাগের সর্বাধিক পঠিত