ঢাকা, ০৯ মে, ২০২১
SylhetNews24.com
শিরোনাম:
মহাখালীতে দেশের সবচেয়ে বড় করোনা হাসপাতাল চালু হচ্ছে রবিবার করোনায় এক দিনে রেকর্ড সর্বোচ্চ ১০১ জনের মৃত্যু খালেদা জিয়ার চিকিৎসা চলবে বাসায়, একটি নতুন ওষুধ যুক্ত দিল্লিতে একটি শয্যায় দু’জন কোভিড রোগী, দৈনিক সংক্রমণ ২ লাখ দ্বিতীয় ডোজেই শেষ নয়, নিতে হতে পারে তৃতীয় ডোজও সিলেটের গোলাপগঞ্জে মন্দিরে তরুণীকে ধর্ষণচেষ্টা, পুরোহিত গ্রেফতার

পরের নববর্ষে দুর্যোগের গাঢ় মেঘ মাথার ওপর থেকে সর

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১৫ এপ্রিল ২০২১  

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয় আহসান। দেশের বড় বড় উৎসবে ভক্তদের শুভেচ্ছা জানিয়ে থাকেন এই অভিনেত্রী। এবারও তার ব্যতিক্রম হয়নি।

সবাইকে বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন তিনি। সেই সঙ্গে আগামী বছর নববর্ষে দুর্যোগের গাঢ় মেঘ সবার মাথার ওপর থেকে সরে যাবে বলে প্রত্যাশা করেছেন জয়া।

জয়া আহসান ফেসবুকে লেখেন, ‘কোভিডের দু:সময় আমরা পার হইনি। চারদিকে বিষণ্ণতা আর মৃত্যু। কিন্তু দুঃসময়ই যে মানুষের শেষ কথা নয়, সে কথা জানাতেই তো বাংলা নববর্ষের আগমন। করোনার বিস্তারে গত বছরের নববর্ষে আমরা সংযত থেকেছি।

প্রত্যাশা করেছি, পরের নববর্ষে দুর্যোগের গাঢ় মেঘ মাথার ওপর থেকে সরে যাবে। এবারে কোভিড আরও জোরেশোরে ফিরে এসেছে। কিন্তু কোভিডের কী সাধ্য, পহেলা বৈশাখের প্রাণশক্তিকে চাপা দেয়! মানুষকে পরাস্ত করা কি এতোই সহজ! কত যুদ্ধ, মন্বন্তর পেছনে ফেলেই না এত দূর এগিয়ে এসেছে মানুষ।’

আরও পড়ুন
বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত