ঢাকা, ২৬ মে, ২০১৯
SylhetNews24.com
শিরোনাম:
ব্রেকিং নিউজ---শ্রীলংকায় ৮টি পৃথক বোমা হামলায় নিহত বেড়ে ২০৭,কারফিউ জারি ‘সরকার বেকায়দায় নেই যে খালেদাকে প্যারোলে মুক্তি দিতে হবে’ আওয়ামী লীগ সরকারের জনপ্রিয়তা বেড়েছে: প্রধানমন্ত্রী সুনামগঞ্জে যুবক খুনের নেপথ্যে নৌ-পথে চাঁদাবাজি, গ্রেপ্তার ৮ নুসরাত হত্যা: আ’লীগ নেতা রুহুল আমিন আটক সিলেটের ওসমানীনগরে বিধবাকে ধর্ষণের অভিযোগে মামাশ্বশুর গ্রেফতার

ন্যায়সঙ্গত সম্ভব নয়:সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলা নির্বাচন স্থগিত

প্রকাশিত: ৮ মার্চ ২০১৯  

সুনামগঞ্জের জামালগঞ্জসহ ৩টি উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত করা হয়েছে। শুক্রবার রাতে নির্বাচন কমিশনের উপ সচিব (নির্বাচন পরিচালনা-২) মো. আতিয়ার রহমান স্বাক্ষরিত একপত্রে এ তথ্য জানানো হয়।

জামালগঞ্জ ছাড়াও লালমনিরহাট জেলা আদিতমারি ও নেত্রকোনার পূর্বধলা উপজেলা পরিষদের নির্বাচনও স্থগিত করা হয়েছে।

পত্রে বলা হয়, তিনটি উপজেলায় ন্যায়সঙ্গত ও নিরপেক্ষভাবে এবং আইন অনুযায়ী পরিচলনা করা সম্ভব নয় মর্মে নির্বাচন কমিশনের কাছে প্রতীয়মান হয়েছে।

ফলে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত উল্লেখিত উপজেলা পরিষদগুলোর নির্বাচন স্থগিত রাখার জন্য নির্বাচন কমিশন সিদ্ধান্ত গ্রহণ করেছে।

পত্রে নির্বাচন কমিশনের সিদ্ধান্ত অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট জেলা রিটার্নিং অফিসারদেরকে নির্দেশ দেয়া হয়েছে। জেলা নির্বাচনী কর্মকর্তা মুরাদ উদ্দিন হাওলাদার এ সংক্রান্ত পত্র শুক্রবার রাত পৌণে ৯টায় পেয়েছেন বলে সাংবাদিকদের  নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, jjকাল রোববার জামালগঞ্জসহ সুনামগঞ্জের ১০টি উপজেলায় ভোট গ্রহণ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

আরও পড়ুন
এক্সক্লুসিভ বিভাগের সর্বাধিক পঠিত