ঢাকা, ১৮ জানুয়ারি, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
‘প্রথম আলো’র সম্পাদকসহ ১০ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ঢাবি ছাত্রীকে ধর্ষণ: আদালতে মজনুর স্বীকারোক্তিমূলক জবানবন্দি সিলেটে বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ, গ্রেপ্তার ১ ‘হাইকোর্টের আদেশ মেনে আন্দোলন থেকে বিরত থাকুন’....কাদের দক্ষিণ সুরমায় ইয়াবাসহ গ্রেপ্তার ১ খালেদা জিয়ার দণ্ড স্থগিতের বিষয়ে যা বললেন অ্যাটর্নি জেনারেল রিট খারিজ,৩০ জানুয়ারিই হবে ঢাকার দুই সিটি নির্বাচন মুজিববর্ষ উদযাপনে মহাপরিকল্পনা,বছরজুড়ে দেশ-বিদেশে ২৯৮টি অনুষ্ঠান

নৈতিকতা চর্চার সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ৯ ডিসেম্বর ২০১৯  

সিলেটের বিভাগীয় কমিশনার মো. মোস্তাফিজুর রহমান বলেছেন, দুর্নীতিকে ‘না’ বলার প্রত্যয়দীপ্ত অঙ্গীকার নিয়ে সর্বাত্মক নৈতিকতা চর্চার সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে।
সোমবার জেলা প্রশাসক কার্যালয় প্রাঙ্গণে জেলা প্রশাসন, দুর্নীতি দমন কমিশন ও জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি (দুপ্রক) সিলেট এর যৌথ উদ্যোগে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবসের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি কথাগুলো বলেন।
তিনি বলেন, দুর্নীতি দমনের জন্য সামাজিক আন্দোলনের বিকল্প নেই। এ জন্য প্রয়োজন গণসচেতনতা, দেশপ্রেম এবং তারুণ্যের অঙ্গীকার। তরুণ ও যুবকদের দুর্নীতি প্রতিরোধে এগিয়ে আসতে হবে।

সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলামের সভাপতিত্বে অনু্ষ্ঠানে সিলেটের বিভিন্ন শ্রেণী-পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এর আগে অনুষ্ঠানের প্রধান অতিথি বিভাগীয় কমিশনার গণস্বাক্ষর কর্মসূচির উদ্বোধনের মাধ্যমে দিবসের সূচনা করেন।

পরে জেলা প্রশাসক কার্যালয়ের সামনের প্রধান সড়কে এক মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বিভাগীয় প্রশাসন, জেলা প্রশাসন, দুদক, পুলিশ প্রশাসন, স্কুল-কলেজের শিক্ষক-শিক্ষার্থী, সহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

আরও পড়ুন
এক্সক্লুসিভ বিভাগের সর্বাধিক পঠিত