ঢাকা, ২৪ জানুয়ারি, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
হাইকোর্টে জামিন চাইলেন প্রথম আলোর সম্পাদক এসএসসি পরীক্ষা ৩ ফেব্রুয়ারি,সংশোধিত রুটিন প্রকাশ ইভটিজিং ও নিরাপত্তা নিশ্চিত হলে বাল্যবিবাহ রোধ ও শিক্ষা বাড়বে মৌলভীবাজারে বাগানে ৪ জনকে কুপিয়ে হত্যার পর ঘাতকের আত্মহত্যা ভারতের নাগরিকত্ব আইন সংশোধনের প্রয়োজন ছিল না:প্রধানমন্ত্রী হাসিনা শিক্ষা বানিজ্যের প্রতিবাদে সিলেট ল কলেজের শিক্ষার্থীদের মানববন্ধন ‘প্রথম আলো’র সম্পাদকসহ ১০ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ঢাবি ছাত্রীকে ধর্ষণ: আদালতে মজনুর স্বীকারোক্তিমূলক জবানবন্দি সিলেটে বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ, গ্রেপ্তার ১ ‘হাইকোর্টের আদেশ মেনে আন্দোলন থেকে বিরত থাকুন’....কাদের দক্ষিণ সুরমায় ইয়াবাসহ গ্রেপ্তার ১ খালেদা জিয়ার দণ্ড স্থগিতের বিষয়ে যা বললেন অ্যাটর্নি জেনারেল রিট খারিজ,৩০ জানুয়ারিই হবে ঢাকার দুই সিটি নির্বাচন মুজিববর্ষ উদযাপনে মহাপরিকল্পনা,বছরজুড়ে দেশ-বিদেশে ২৯৮টি অনুষ্ঠান

নানকের শারীরিক অবস্থার উন্নতি

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ৭ জানুয়ারি ২০২০  

হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানকের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। সবকিছু ঠিক থাকলে আগামীকাল বুধবার সিসিইউ থেকে কেবিনে নেয়া হতে পারে বলে জানান জাহাঙ্গীর কবির নানকের ব্যক্তিগত সহকারী মোহাম্মদ বিপ্লব।

গতকাল তিনি স্বাভাবিকভাবে হাঁটা চলা করেছেন। এদিকে নানকের চিকিৎসা কাজে নিয়োজিত ডাক্তার জানিয়েছেন, আরও দুই থেকে একদিন পর্যবেক্ষণে রাখার পর তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হতে পারে। আওয়ামী লীগের এই নেতার শারীরিক অবস্থা উন্নতির জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তার পরিবার।

উল্লেখ্য, গত ৬ জানুয়ারি সকালে অসুস্থ বোধ করলে নানককে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয় এবং তাৎক্ষণিক এনজিওগ্রামের রিপোর্ট অনুযায়ী তার হার্টে দুটি ব্লক ধরা পড়ে। ফলে ঐদিনই তার হার্টে একটি রিং পড়ানো হয়।

গত ২১ ডিসেম্বর আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলনের কাউন্সিল অধিবেশনে জাহাঙ্গীর কবির নানক আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য নির্বাচিত হন। এর আগে তিনি আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন।

আরও পড়ুন
জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত