ঢাকা, ২৮ জানুয়ারি, ২০২১
SylhetNews24.com
শিরোনাম:
করোনার টিকা পেলেই সম্মুখসারির যোদ্ধাদের অগ্রাধিকার: প্রধানমন্ত্রী অনেকদূর এগিয়েছি সত্য,তবে যেতে হবে আরও বহুদূর:প্রধানমন্ত্রী সত্য বলায় হয়তো আমার চাকরিও থাকবে না:ওবায়দুল কাদেরের ভাই ভ্যাকসিন কবে আসবে সেটা নিশ্চিত করে বলা যাচ্ছে না: ভারতীয় হাইকমিশন টিকা নিয়ে সরকার ‘তেলেসমাতি’ খেলা শুরু করেছে:রিজভী ২৮ জন সিলেটিসহ মাত্র ৩৪ যাত্রী নিয়ে লন্ডন থেকে আসলো বিমান

নগরীর হাউজিং এস্টেটে নাদেলের ফ্লাটসহ দুটি ফ্লাটে দুর্ধর্ষ চুরি

বিশেষ প্রতিনিধি

প্রকাশিত: ২৯ নভেম্বর ২০২০  

সিলেট নগরীর হাউজিং এস্টেটস্থ বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল ও ভবনের অপর ফ্লাটের বাসিন্দা আশিকুর রহমানের বাসায় দুধর্ষ চুরি সংঘটিত হয়েছে। শুক্রবার রাত ৯টার দিকে হাউজিং এষ্টেট ২৮/বি নং বাসায় দুটি ফ্লাটে এ ঘটনা ঘটে।

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেলের বাসার দরজা ভেঙ্গে  লুট করে দুর্বৃত্তরা। তবে তিনি ঢাকায় অবস্থান করায় তাৎক্ষনিকভাবে ক্ষয়ক্ষতির পরিমান জানা যায়নি।

এদিকে একই ভবনের ২য় তলার বাসিন্দা আশিকুর রহমান জানান, শুক্রবার পরিবারের লোকজন নিয়ে বাইরে গেলে বাসা খালি থাকার সুবাধে দরজা ভেঙ্গে লুটপাট করে দুর্বৃত্তরা। এসময় ঘরের আলমিরা, ড্রয়ার ভেঙ্গে তছনছ করে নগদ ৬৫ হাজার টাকা, ২৩ ভরি সোনা সহ প্রায় ১৯ লক্ষ টাকার মালামাল নিয়ে যায়।

এবিষয়ে কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেলের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, আমি ঢাকায় অবস্থান করায় বাসা তালা দেওয়া ছিল। আমার বাসায় চোর ঢুকে ছিল সত্যি কিন্তু চোরেরা নেওয়ার মতো খুব বেশি কিছু পায়নি। তবে বাসার নিচের তালার যারা থাকেন তাদের অনেক ক্ষতি হয়েছে ।

এ প্রসঙ্গে সিলেট মহানগর পুলিশের বিমানবন্দর থানার ওসি শাহাদাত হোসেন বলেন, হাউজিং এস্টেটের একটি বাসা থেকে জিনিসপত্র চুরি হয়েছে, আরেক বাসায় চোর ঢুকলেও কিছু নেয়নি বলে আমরা জানতে পেরেছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন
এক্সক্লুসিভ বিভাগের সর্বাধিক পঠিত