ঢাকা, ২৪ জানুয়ারি, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
হাইকোর্টে জামিন চাইলেন প্রথম আলোর সম্পাদক এসএসসি পরীক্ষা ৩ ফেব্রুয়ারি,সংশোধিত রুটিন প্রকাশ ইভটিজিং ও নিরাপত্তা নিশ্চিত হলে বাল্যবিবাহ রোধ ও শিক্ষা বাড়বে মৌলভীবাজারে বাগানে ৪ জনকে কুপিয়ে হত্যার পর ঘাতকের আত্মহত্যা ভারতের নাগরিকত্ব আইন সংশোধনের প্রয়োজন ছিল না:প্রধানমন্ত্রী হাসিনা শিক্ষা বানিজ্যের প্রতিবাদে সিলেট ল কলেজের শিক্ষার্থীদের মানববন্ধন ‘প্রথম আলো’র সম্পাদকসহ ১০ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ঢাবি ছাত্রীকে ধর্ষণ: আদালতে মজনুর স্বীকারোক্তিমূলক জবানবন্দি সিলেটে বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ, গ্রেপ্তার ১ ‘হাইকোর্টের আদেশ মেনে আন্দোলন থেকে বিরত থাকুন’....কাদের দক্ষিণ সুরমায় ইয়াবাসহ গ্রেপ্তার ১ খালেদা জিয়ার দণ্ড স্থগিতের বিষয়ে যা বললেন অ্যাটর্নি জেনারেল রিট খারিজ,৩০ জানুয়ারিই হবে ঢাকার দুই সিটি নির্বাচন মুজিববর্ষ উদযাপনে মহাপরিকল্পনা,বছরজুড়ে দেশ-বিদেশে ২৯৮টি অনুষ্ঠান

নগরীতে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ১১ জানুয়ারি ২০২০  

সিলেট নগরীর ঘাসিটুলা এলাকা থেকে ১৫৫ বোতল ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ী আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শুক্রবার (১০ জানুয়ারি) রাত সাড়ে নয়টায় গোপন তথ্যের ভিত্তিতে মহানগর গোয়েন্দা পুলিশের এসআই (নি.) মাহাবুর আলম মণ্ডল ও এসআই(নি.) মো. রফিকুল ইসলামের নেতৃত্বে টহলরত টিম অভিযান পরিচালনা করে তাকে আটক করে।

আটককৃত মাদক ব্যবসায়ী, কাজিরবাজার মোঘলটুলা এলাকার সাহেদ আহমেদের ছেলে সালমান আহমেদ (২২)।

গোয়েন্দা পুলিশ সূত্রে জানা যায়, আটককৃত আসামির পিতা সাহেদ আহমদ (৪৮) ফেন্সিডিল ব্যবসার সাথে জড়িত এবং বড় ধরনের ফেন্সিডিল চালান তার বাসায় লুকানো আছে। এই তথ্যের ভিত্তিতে মহানগর গোয়েন্দা পুলিশের টহলরত টিম শুক্রবার সাহেদ আহমদের ভাড়া বাসার চারিদিক ঘেরাও করে ঘরের ভিতর তল্লাশি চালায়। তল্লাশি কালে ঘরের শোকেচের পিছনে বিশেষ কৌশলে রক্ষিত অবস্থায় ১৫৫ বোতল ফেন্সিডিল পান।

গোয়েন্দা পুলিশ প্রাথমিক অনুসন্ধানে জানতে পারে, জাহাঙ্গীর নামের এক মাদক ব্যবসায়ী আটককৃত আসামির পিতা সাহেদ আহমদকে ফেন্সিডিল সরবরাহ করে। যা আসামি সালমান আহমেদ ও আসামি সাহেদ আহমদ শহরের বিভিন্ন এলাকার মাদকসেবীদের নিকট বিক্রি করে থাকে। ধৃত আসামীর পিতা আসামী সাহেদ আহমদ পেশাগত অপরাধী। খুন, মাদক, জুয়াসহ বিভিন্ন অপরাধ কর্মের সাথে তিনি জড়িত। বিভিন্ন অপরাধে তার বিরুদ্ধে বিভিন্ন থানায় মামলা রয়েছে। সেই মামলাগুলো আদালতে বিচারাধীন আছে।

এ ব্যাপারে সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস মো. জেদান আল মুসা বলেন, আসামি সাহেদ ও জাহাঙ্গীরসহ জড়িত অন্যান্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে। এসআই (নি.) মো. মাহাবুর আলম মণ্ডল বাদী হয়ে ধৃত ও অন্যান্য আসামিদের বিরুদ্ধে কোতোয়ালী মডেল থানায় এজাহার দায়ের করলে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। গ্রেপ্তারকৃত আসামিকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।

আরও পড়ুন
জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত