ঢাকা, ২৮ জানুয়ারি, ২০২১
SylhetNews24.com
শিরোনাম:
করোনার টিকা পেলেই সম্মুখসারির যোদ্ধাদের অগ্রাধিকার: প্রধানমন্ত্রী অনেকদূর এগিয়েছি সত্য,তবে যেতে হবে আরও বহুদূর:প্রধানমন্ত্রী সত্য বলায় হয়তো আমার চাকরিও থাকবে না:ওবায়দুল কাদেরের ভাই ভ্যাকসিন কবে আসবে সেটা নিশ্চিত করে বলা যাচ্ছে না: ভারতীয় হাইকমিশন টিকা নিয়ে সরকার ‘তেলেসমাতি’ খেলা শুরু করেছে:রিজভী ২৮ জন সিলেটিসহ মাত্র ৩৪ যাত্রী নিয়ে লন্ডন থেকে আসলো বিমান

নগরীতে জাতীয় বীমা দিবস পালন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১ মার্চ ২০২০  

মুজিব শতবর্ষ-২০২০ কে সামনে রেখে “বীমা দিবসের শপথ করি, উন্নত দেশ গড়ি” এ স্লোগান সামনে রেখে জাতীয় ভাবে প্রথম বারের মত সমগ্র বাংলাদেশে “বীমা দিবস পালিত হয়। এরই ধারাবাহিকতায় ১লা মার্চ রোববার সিলেট জেলা প্রশাসনের উদ্যোগে পপুলার লাইফ ইনস্যুরেন্সের কোম্পানী লিঃ সহ সকল বীমা কোম্পানীর সমন্বয়ে জাতীয় বীমা দিবস-২০ উদযাপিত হয়।

কোম্পানীর কর্মকর্তা ও কর্মচারী এবং সর্বস্থরের লোকদের সমন্বয়ে র‌্যালী ও বেলুন উত্তোলনের মাধ্যমে বিভাগীয় কমিশনার অনুষ্ঠানের উদ্বোধন করেন। র‌্যালি শেষে কবি নজরুল অডিটোরিয়ামে বীমা দিবসের তাৎপর্য নিয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলামের সভাপতিত্বে ও পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিঃ এর নির্বাহী পরিচালক বি.এম শাহজাহান এবং প্রকল্প ইনচার্জ ফয়সল আহমদ তফাদারের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিলেট বিভাগীয় কমিশনার মো. মশিউর রহমান এনডিসি।

বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মো. ফরিদ উদ্দিন, সদর উপজেলা ইউ.এন.ও কাজী মহুয়া মমতাজ, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাছির উদ্দিন খান, সিলেট মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক অধ্যাপক জাকির হোসেন। অনুষ্ঠানে বীমা পেশায় জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতীচারণ করা হয় এবং পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিঃ এর ১০ জন বীমা গ্রাহক কে মেয়াদপূর্তী চেক বিতরণ করা হয়। বিজ্ঞপ্তি

আরও পড়ুন
বাণিজ্য বিভাগের সর্বাধিক পঠিত