ঢাকা, ২৪ জানুয়ারি, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
হাইকোর্টে জামিন চাইলেন প্রথম আলোর সম্পাদক এসএসসি পরীক্ষা ৩ ফেব্রুয়ারি,সংশোধিত রুটিন প্রকাশ ইভটিজিং ও নিরাপত্তা নিশ্চিত হলে বাল্যবিবাহ রোধ ও শিক্ষা বাড়বে মৌলভীবাজারে বাগানে ৪ জনকে কুপিয়ে হত্যার পর ঘাতকের আত্মহত্যা ভারতের নাগরিকত্ব আইন সংশোধনের প্রয়োজন ছিল না:প্রধানমন্ত্রী হাসিনা শিক্ষা বানিজ্যের প্রতিবাদে সিলেট ল কলেজের শিক্ষার্থীদের মানববন্ধন ‘প্রথম আলো’র সম্পাদকসহ ১০ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ঢাবি ছাত্রীকে ধর্ষণ: আদালতে মজনুর স্বীকারোক্তিমূলক জবানবন্দি সিলেটে বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ, গ্রেপ্তার ১ ‘হাইকোর্টের আদেশ মেনে আন্দোলন থেকে বিরত থাকুন’....কাদের দক্ষিণ সুরমায় ইয়াবাসহ গ্রেপ্তার ১ খালেদা জিয়ার দণ্ড স্থগিতের বিষয়ে যা বললেন অ্যাটর্নি জেনারেল রিট খারিজ,৩০ জানুয়ারিই হবে ঢাকার দুই সিটি নির্বাচন মুজিববর্ষ উদযাপনে মহাপরিকল্পনা,বছরজুড়ে দেশ-বিদেশে ২৯৮টি অনুষ্ঠান

ধানমন্ডিতে জোড়া খুনের ঘটনায় পলাতক গৃহকর্মী সুরভী গ্রেফতার

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ৪ নভেম্বর ২০১৯  

রাজধানীর ধানমন্ডিতে ফ্ল্যাটে দুই নারীকে গলা কেটে হত্যার ঘটনায় সন্দেহভাজন সেই গৃহকর্মীকে গ্রেফতার করা হয়েছে।

রোববার রাতে শেরে বাংলা নগর এলাকা দিয়ে রিক্সায় যাওয়ার সময় স্থানীয়রা তাকে ধরে পুলিশে সোপর্দ করেন।

শেরে বাংলা নগর থানার ওসি জানে আলম মুন্সি সমকালকে এতথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, ওই গৃহকর্মীকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

শুক্রবার সন্ধ্যায় ধানমন্ডির ২৮ নম্বর সড়কের ২১ নম্বর বাসার পঞ্চম তলার ফ্ল্যাটে গৃহকর্ত্রী আফরোজা বেগম ও তার গৃহকর্মী দিতির রক্তাক্ত লাশ পাওয়া যায়। ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে তাদের হত্যা করা হয়।

নিহত আফরোজা বেগমের ঘরের ভেতর তছনছ ও আলমারি ভাঙা অবস্থায় ছিল। স্বজনরা বলছেন, কিছু টাকা-গহনা লুট হয়েছে, তবে তার পরিমাণ এখনও নিশ্চিত নয়।

এ ঘটনায় টাকা-গহনা লুটপাটের উদ্দেশ্যেই তাদের হত্যা করা হয়, নাকি নেপথ্যে অন্য কিছু ছিল তা নিশ্চিত হওয়া যায়নি। তবে হত্যায় জড়িত হিসেবে সন্দেহের কেন্দ্রে রয়েছে ঘটনার দিন গৃহকর্মী হিসেবে কাজে যোগ দেওয়া এই তরুণী। তার বিস্তারিত নাম-পরিচয় পাওয়া যায়নি। 

ওই বাসা থেকে সংগ্রহ করা সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে সন্দেহভাজন গৃহকর্মীকে ঘটনার আগে-পরে বাসায় ঢুকতে ও বের হতে দেখা যায়। বাসায় ঢোকার আগ মুহূর্তে তিনি কাউকে কল করছিলেন। ঘটনার পর থেকেই পলাতক ছিলেন তিনি।

আরও পড়ুন
জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত