ঢাকা, ০৭ ডিসেম্বর, ২০১৯
SylhetNews24.com
শিরোনাম:
২৫ জনকে আসামি করে আবরার হত্যার চার্জশিট:অভিযুক্তরা উচ্ছৃঙ্খল ছিল

ধানমণ্ডির ফ্ল্যাটে দুই নারীর গলাকাটা লাশ,আটক ২

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ২ নভেম্বর ২০১৯  

আটক বাচ্চু , ইনসেটে নিহত আফরোজা বেগম

আটক বাচ্চু , ইনসেটে নিহত আফরোজা বেগম

রাজধানীর ধানমণ্ডি নজরুল ইনস্টিটিউটের পাশে একটি ফ্ল্যাট থেকে শুক্রবার সন্ধ্যায় দুই নারীর গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। তারা হলেন- ওই বাসার গৃহকর্ত্রী আফরোজা বেগম (৬৫) ও গৃহকর্মী দিতি (২০)। 

নিহত আফরোজা গার্মেন্ট ব্যবসায়ী ও ক্রিয়েটিভ গ্রুপের ডিএমডি মনির উদ্দিন তারিমের শাশুড়ি। আফরোজার গ্রামের বাড়ি ময়মনসিংহের গফরগাঁও।

দুই নারীর গলাকাটা লাশ উদ্ধারের ঘটনায় দুই জনকে আটক করেছে পুলিশ। আটক দুজন হলেন ওই বাড়ির ইলেক্ট্রিশিয়ান বেলায়েত এবং নিহত গৃহকর্ত্রী আফরোজা বেগমের মেয়ের জামাই শিল্পপতি মনিরের সহকারী (পিএস) বাচ্চু।

 শুক্রবার সন্ধ্যায় লোবেলিয়া নামে ২৮ নম্বর (নতুন ১৫) রোডের ২১ নম্বর বাসার চারতলায় একটি ফ্ল্যাটে আফরোজা বেগমসহ (৬৫) তার গৃহপরিচারিকা দিতির (২০) লাশ উদ্ধার করে পুলিশ। তাদের দুজনকেই গলা কেটে হত্যা করা হয়।

ধানমণ্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল লতিফ বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় জড়িত সন্দেহে বেলায়েত ও বাচ্চু নামের দুজনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে। জিজ্ঞাসাবাদ শেষে এ হত্যাকাণ্ডের বিস্তারিত জানা যাবে।

নিহত গৃহকর্ত্রী আফরোজা বেগমের স্বামীর নাম হিরন শেফ। তাদের গ্রামের বাড়ি ময়মনসিংহ। এই বাড়ির চার ও পাঁচতলায় তাদের দুটি ফ্ল্যাট। চার তলার ফ্ল্যাটে থাকতেন আফরোজা ও গৃহপরিচারিকা দিতি। উপরের ফ্ল্যাটে থাকতেন তার মেয়ে দিলরুবা সুলতানা ও জামাই শিল্পপতি মনির উদ্দিন তারিম।

এর আগে বাড়িটির নিরাপত্তাকর্মী নুরুজ্জামান জানান, শুক্রবার বিকাল ৩টায় আফরোজা বেগমের জামাই মনিরের পিএস বাচ্চু এক নারীকে নিয়ে বাসায় আসেন। ওই নারী বাসায় গৃহকর্মী হিসেবে কাজ করার কথা বলে বাচ্চুর সঙ্গে ওপরে যায়। এরপর ৬টার দিকে বাচ্চু একবার লুঙ্গি পরে নিচে নামে। এর কিছুক্ষণ পর ওই নারী চলে যায়। তারপর বাচ্চুও প্যান্ট-শার্ট পরে চলে যায়। তারপর ওপর থেকে আমাকে একটা ছেলে ফোন দিয়ে জানায় খালাম্মা মারা গেছে।
পুলিশের আরেক কর্মকর্তা জানান, খবর পেয়ে ভবনের পঞ্চম তলার একটি ফ্ল্যাট থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়েছে। ধারালো ছুরি দিয়ে গলা কেটে তাদের হত্যা করা হয়েছে। এ ঘটনায় ওই বাড়ির নিরাপত্তাকর্মীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। ডিবির ক্রাইম সিন বিভাগের সদস্যরা ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করেছেন
 

আরও পড়ুন
জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত