ঢাকা, ২৮ অক্টোবর, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
সারাদেশে প্রাথমিক শিক্ষকদের বদলি বন্ধ ১ নভেম্বর থেকে ওমরাহ করতে পারবেন বাংলাদেশীসহ বিদেশিরা সেনাপ্রধানের ফেসবুকে কোনো অ্যাকাউন্ট নেই: আইএসপিআর নৌবাহিনীর কর্মকর্তাকে হাজী সেলিমের ছেলের মারধর,থানায় জিডি বিচার না হওয়া পর্যন্ত সিলেটবাসী রায়হানের পরিবারের পাশে থাকবে-আরিফ ‘আমার ছেলে কবরে,খুনি কেন বাহিরে’,অনশনকে ঘিরে হঠাৎ তীব্র আন্দোলন জাতির পিতা নিজেও সাংবাদিকতার সঙ্গে যুক্ত ছিলেন: প্রধানমন্ত্রী

ধর্ষকদের এ শহর থেকে বিতাড়িত করা হবে: মেয়র আরিফ

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশিত: ৪ অক্টোবর ২০২০  

সিলেটসহ সারাদেশে ধর্ষণ ও নারীদেরকে যৌন নিপীড়নের প্রতিবাদে সিলেটে মানববন্ধন এবং বিক্ষোভ করেছে বিতার্কিকবৃন্দ।

‘সিলেটের বিতার্কিবৃন্দ’র ব্যানারে রোববার (৪ অক্টোবর) বিকাল ৪টায় সিলেট কেন্দ্রীয় শহিদ মিনার প্রাঙ্গণে এ মানববন্ধন ও বিক্ষোভ প্রদর্শন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সিলেটের কোনো ধর্ষকদের ঠাই হবে না। ধর্ষকদের এ শহর থেকে বিতাড়িত করতে পুলিশ প্রশাসনের সহায়তায় সিটি করপোরেশন কর্তৃপক্ষ কঠোর পদক্ষেপ গ্রহণ করবে। এ বিষয়ে অচিরেই আমরা বৈঠক করে সিদ্ধান্ত নিবো।

উপস্থিত ছিলেন নুজহাত ইসলাম (বিতার্কিক এমসিডিএস), সামিয়ান আহমেদ (বিতার্কিক সাস্ট এসডি), আলী নেওয়াজ (সাবেক বিতার্কিক এসইউডিএস), ধ্রুব সিদ্দিকী (সাবেক বিতার্কিক এমসিডিএস),  সৈয়দ আহলান জাদিদ (বিতার্কিক ডিসিবি),  পান্না আরিয়ান (বিতার্কিক এসইউডিএস), নিশাত তাহিয়াত প্রমি (বিতার্কিক এডিসি), রৌদ্র দত্ত (বিতার্কিক এসজিপিএইচএস ডিসি), অনন্যা তালুকদার জেনি (বিতার্কিক সাওপিসি), মাশরুক জলিল (সাবেক বিতার্কিক ডিসিবি),আরিফ হোসেন (সাবেক বিতার্কিক এমসিডিএস) ও রেদোয়ানা বহ্নি (সাবেক বিতার্কিক পিএমসিডিসি) প্রমুখ।
 

আরও পড়ুন
সংগঠন সংবাদ বিভাগের সর্বাধিক পঠিত