ঢাকা, ২০ সেপ্টেম্বর, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
চলতি বছরের গত ৮ মাসে সীমান্তে ৩৩ বাংলাদেশি নিহত:বিজিবি এবার সেই প্রদীপের বিরুদ্ধে বোনের সম্পত্তি জবর দখলের অভিযোগ স্বাস্থ্য পরীক্ষা করিয়েছেন সিটি মেয়র আরিফ ও প্রধান প্রকৌশলী ভারতে ১৫`শ টন ইলিশ রপ্তানির বিশেষ অনুমতি করোনা সংক্রমণে বিশ্বে দ্বিতীয় ভারত,একদিনে আক্রান্ত সাড়ে ৯৬ হাজার করোনা: ২৪ ঘণ্টায় ৩৪ জনের মৃত্যু, শনাক্ত ১,৭৯২ জন

দোয়ারা বাজারে ‘নিজের বলার মত একটা গল্প’র ত্রাণ বিতরণ

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশিত: ১৬ আগস্ট ২০২০  

সুনামগঞ্জের দোয়ারা বাজারে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করেছে “নিজের বলার মত একটা গল্প” প্লাটফর্মের সিলেট বিভাগীয় টিমের সদস্যবৃন্দ।

সিলেট বিভাগীয় টিমের সম্পৃক্ততায় প্লাটফর্মের সুনামগঞ্জ ডিস্ট্রিক্ট এ্যাম্বাসেডর শিপন আহমেদ শিমুল ও স্বপ্নীল সুনামগঞ্জ জেলা শাখার পরিচালনায় দোয়ার বাজারে বন্যায় ক্ষতিগ্রস্হ শত পরিবারের মধ্যে ত্রাণের উপহার সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন গ্রুরুপের কোর-ভলেন্টিয়ার ও মডারেটর মো. মুভাজুল হক মুভাজ, মৌলভীবাজার ডিস্ট্রিক্ট এ্যাম্বাসেডর ও মডারেটর মো. তারেক আহমেদ, সিলেটের ডিস্ট্রিক্ট এ্যাম্বাসেডর মো. বাবুল মিয়া ও তানভীর লালন, কমিউনিটি ভলেন্টিয়ার সাংবাদিক ফাহিম মুন্তাছির, মো. সজিব আহমেদ, শাহজাহান শিপু, নিউট্রন দাসসহ সিলেট বিভাগীয় টিমের সদস্য ও অন্যান্য নেতৃবৃন্দ।-সংবাদ বিজ্ঞপ্তি।

আরও পড়ুন
সংগঠন সংবাদ বিভাগের সর্বাধিক পঠিত