ঢাকা, ২৪ জানুয়ারি, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
হাইকোর্টে জামিন চাইলেন প্রথম আলোর সম্পাদক এসএসসি পরীক্ষা ৩ ফেব্রুয়ারি,সংশোধিত রুটিন প্রকাশ ইভটিজিং ও নিরাপত্তা নিশ্চিত হলে বাল্যবিবাহ রোধ ও শিক্ষা বাড়বে মৌলভীবাজারে বাগানে ৪ জনকে কুপিয়ে হত্যার পর ঘাতকের আত্মহত্যা ভারতের নাগরিকত্ব আইন সংশোধনের প্রয়োজন ছিল না:প্রধানমন্ত্রী হাসিনা শিক্ষা বানিজ্যের প্রতিবাদে সিলেট ল কলেজের শিক্ষার্থীদের মানববন্ধন ‘প্রথম আলো’র সম্পাদকসহ ১০ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ঢাবি ছাত্রীকে ধর্ষণ: আদালতে মজনুর স্বীকারোক্তিমূলক জবানবন্দি সিলেটে বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ, গ্রেপ্তার ১ ‘হাইকোর্টের আদেশ মেনে আন্দোলন থেকে বিরত থাকুন’....কাদের দক্ষিণ সুরমায় ইয়াবাসহ গ্রেপ্তার ১ খালেদা জিয়ার দণ্ড স্থগিতের বিষয়ে যা বললেন অ্যাটর্নি জেনারেল রিট খারিজ,৩০ জানুয়ারিই হবে ঢাকার দুই সিটি নির্বাচন মুজিববর্ষ উদযাপনে মহাপরিকল্পনা,বছরজুড়ে দেশ-বিদেশে ২৯৮টি অনুষ্ঠান

দুনীতির বিরুদ্ধে অভিযান সারা দেশে চলবে: পরিকল্পনামন্ত্রী

প্রকাশিত: ৩০ অক্টোবর ২০১৯  

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, বর্তমান সরকার দুনীতির বিরুদ্ধে যে অভিযান শুরু করেছে তা সারা দেশে চলবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের পাশাপাশি দুর্নীতির বিরুদ্ধে কঠোর অবস্থান নিয়েছেন। যারা সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করছে, তাদের রেহাই নেই।

আজ বুধবার দুপুরে সুনামগঞ্জের জগন্নাথপুরে তরুণ-তরুণীদের আইসিটি ও আউটসোর্সিং বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধনী অনুষ্ঠানে পরিকল্পনামন্ত্রী এ কথা বলেন। উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা পরিষদ এর আয়োজন করে।

পরিকল্পনামন্ত্রী বলেন, প্রযুক্তির মাধ্যমে সরকারি সেবাগুলো জনগণের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার পাশাপাশি দুনীতিকে বিদায় জানাতে সরকার বদ্ধপরিকর। তিনি সরকারি কর্মকর্তা-কর্মচারীদের প্রকল্প গ্রহণে সতর্ক এবং শুধু শহরকেন্দ্রিক ভাবনা না রাখতে আহ্বান জানান।

তিনি বলেন, সরকার শহরের সুবিধাগুলো গ্রামের সুবিধাবঞ্চিত মানুষের কাছে পৌঁছে দিতে নিরলসভাবে কাজ করছে। ফলে গ্রাম এখন শহরে পরিণত হচ্ছে। সরকারের এসব উন্নয়ন দেখে একটি মহল ঈর্ষান্বিত হয়ে সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র ও অপপ্রচার চালাচ্ছে। তাদের বিরুদ্ধে সতর্ক থাকার আহ্বান জানান মন্ত্রী।

জগন্নাথপুর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান বিজন কুমার দেবের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহ্ফুজুল আলম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফারজানা বেগম, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আকমল হোসেন, সাধারণ সম্পাদক রেজাউল করিম প্রমুখ

আরও পড়ুন
জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত