ঢাকা, ২৯ অক্টোবর, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
সারাদেশে প্রাথমিক শিক্ষকদের বদলি বন্ধ ১ নভেম্বর থেকে ওমরাহ করতে পারবেন বাংলাদেশীসহ বিদেশিরা সেনাপ্রধানের ফেসবুকে কোনো অ্যাকাউন্ট নেই: আইএসপিআর নৌবাহিনীর কর্মকর্তাকে হাজী সেলিমের ছেলের মারধর,থানায় জিডি বিচার না হওয়া পর্যন্ত সিলেটবাসী রায়হানের পরিবারের পাশে থাকবে-আরিফ ‘আমার ছেলে কবরে,খুনি কেন বাহিরে’,অনশনকে ঘিরে হঠাৎ তীব্র আন্দোলন জাতির পিতা নিজেও সাংবাদিকতার সঙ্গে যুক্ত ছিলেন: প্রধানমন্ত্রী

দুই মৌসুমের জন্য নিষিদ্ধ ম্যানচেস্টার

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১৫ ফেব্রুয়ারি ২০২০  

দুই মৌসুমের জন্য চ্যাম্পিয়নস লিগে নিষিদ্ধ করা হয়েছে ম্যানচেস্টার সিটিকে। সেইসঙ্গে ক্লাবটিকে আড়াই কোটি ইউরো জরিমানাও করা হয়েছে।

ইউরোপীয় ক্লাব ফুটবলের সর্বোচ্চ সংস্থা উয়েফার (দ্য ইউনিয়ন অব ইউরোপিয়ান ফুটবল অ্যাসোসিয়েশন) লাইসেন্স সংশ্লিষ্ট ও ফিন্যান্সিয়াল ফেয়ার প্লের নিয়ম ভঙ্গের দায়ে ক্লাবটিকে দুই মৌসুমের জন্য নিষিদ্ধ করা হয়।

নিষিদ্ধ করার পাশাপাশি সিটিকে ৩ কোটি ইউরো (বাংলাদেশি মুদ্রায় প্রায় ২৭৬ কোটি টাকা) জরিমানাও করেছে ইউরোপিয়ান ফুটবলের নিয়ন্ত্রক সংস্থাটি।

বিবিসির প্রতিবেদনে বলা হয়েছে, আগামী (২০২০-২১) ও (২০২১-২২) মৌসুমে চ্যাম্পিয়নস লিগে খেলতে পারবেন না ম্যানসিটি। তবে ক্লাবটি এই শাস্তির বিরুদ্ধে আপিল করতে পারবে।

এমন শাস্তি পাওয়ার পর ম্যানচেস্টার সিটি জানিয়েছে, এই শাস্তিতে তারা হতাশ কিন্তু বিস্মিত নয়।

খবরে বলা হয়েছে, উয়েফাকে ২০১২ থেকে ২০১৬ সাল পর্যন্ত প্রয়োজনীয় তথ্য দিতে ব্যর্থ হয়েছে সিটি। ক্লাবটির বিরুদ্ধে লভ্যাংশ নিয়ে ভুল তথ্য দেয়া এবং তদন্তে সহায়তা না করার অভিযোগ আনে উয়েফা।

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত