ঢাকা, ২৮ অক্টোবর, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
সারাদেশে প্রাথমিক শিক্ষকদের বদলি বন্ধ ১ নভেম্বর থেকে ওমরাহ করতে পারবেন বাংলাদেশীসহ বিদেশিরা সেনাপ্রধানের ফেসবুকে কোনো অ্যাকাউন্ট নেই: আইএসপিআর নৌবাহিনীর কর্মকর্তাকে হাজী সেলিমের ছেলের মারধর,থানায় জিডি বিচার না হওয়া পর্যন্ত সিলেটবাসী রায়হানের পরিবারের পাশে থাকবে-আরিফ ‘আমার ছেলে কবরে,খুনি কেন বাহিরে’,অনশনকে ঘিরে হঠাৎ তীব্র আন্দোলন জাতির পিতা নিজেও সাংবাদিকতার সঙ্গে যুক্ত ছিলেন: প্রধানমন্ত্রী

দিরাইয়ে দু`পক্ষের সংঘর্ষে ৬ গুলিবিদ্ধসহ আহত ১৫, আটক ৩

দিরাই প্রতিনিধি

প্রকাশিত: ৮ অক্টোবর ২০২০  

সুনামগঞ্জের দিরাইয়ে আধিপত্য বিস্তার নিয়ে দু'পক্ষের সংঘর্ষে ৬ জন গুলিবিদ্ধসহ ১৫ জন আহত হয়েছে। 

বৃহস্পতিবার বেলা ১১ টায় উপজেলার জগদল ইউনিয়নের পুকিডর গ্রামে এ সংঘর্ষের ঘটে। 

গুলিবিদ্ধরা হলেন, গ্রামের আসাদ খানের পুত্র হরমান খান (৫০), রাশেদ খানের পুত্র সাবাজ খান(২৬), আওয়াল মিয়ার পুত্র আবদুল মনাফ(৪৮), সফিক মিয়ার পুত্র সৈয়দুল্লা, আছিম মিয়ার পুত্র দুলাল মিয়া এবং সাবাজ খানের পুত্র তানজিদ (১৭)।


এরমধ্যে গুলিবিদ্ধ হরমান খান, সাবাজ খান ও আবদুল মনাফকে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বাকীদের স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নেন। সংবাদ পেয়ে দিরাই থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।


জানাযায়, পুকিডর গ্রামের কামাল খান ও ফিরোজ মিয়ার লোকজনের মধ্যে বাড়ির সীমানা
প্রাচীরসহ গ্রাম্য বিভিন্ন বিষয়ে মনোমালিন্য পুর্ববিরোধ চলে আসছিল। আজ (বৃহস্পতিবার) সকাল ১১টার দিকে কামাল খানের মালীকানাধীন একটি নৌকায়


ফিরোজ মিয়ার লোকজন আগুন দেয়। খবর পেয়ে কামাল খানের লোকজন এগিয়ে এলে ফিরোজ মিয়ার লোকজন বন্দুক দিয়ে গুলি ছুড়ে, এসময় উভয় পক্ষের লোকজন সংঘর্ষে জড়িযে পড়ে। সংঘর্ষে কামাল খানের পক্ষের ৬ জন গুলিবিদ্ধ হন ।

এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান শিবলী আহমদের বেগ জানান, তিনি এলাকায় ছিলেন গুলির শব্দ শুনেছেন।
দিরাই থানার ওসি আশরাফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে ৩ জনকে আটক করা হয়েছে।

আরও পড়ুন
এক্সক্লুসিভ বিভাগের সর্বাধিক পঠিত