ঢাকা, ২৩ জুন, ২০২১
SylhetNews24.com
শিরোনাম:
দক্ষিণ সুরমায় কিশোরকে অপহরণকালে আটক ১৬ জনকে পুলিশে সোপর্দ বিমান বিধ্বস্ত হয়ে বিশ্বব্যাপী জনপ্রিয় `টারজান` স্ত্রীসহ নিহত মন্ত্রিসভার বৈঠকে স্থানীয় প্রশাসনকে লকডাউনের ক্ষমতা দেয়া হয়েছে সানলাইফ ইন্স্যুরেন্সের প্রতারণা স্বাস্থ্যমন্ত্রীর বোনের বিরুদ্ধে দীর্ঘ প্রতিক্ষার পর দেশে এলো ফাইজারের ১ লাখ ৬০০ ডোজ টিকা

দক্ষিণ সুরমায় সংবাদকর্মীর লাশ উদ্ধার,পুলিশ বলছে আত্মহত্যা

দক্ষিণ সুরমা প্রতিনিধি

প্রকাশিত: ৫ জুন ২০২১  

সিলেটে নিজামুল হক লিটন (৩৫) নামে এক সংবাদকর্মীর গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় লাশ উদ্ধার করেছে পুলিশ। 

বৃহস্পতিবার দিবাগতরাত ৩টা ৪৫ মিনিটে দক্ষিণ সুরমার কুচাই ইউনিয়নের গঙ্গারামেরচক গ্রামের বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়। 

প্রাথমিক তদন্তে সংবাদকর্মী লিটন আত্মহত্যা করেছেন বলে পুলিশ ধারণা করছে। শুক্রবার ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের পর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

সংবাদকর্মী লিটন দৈনিক খোলা কাগজের দক্ষিণ সুরমা উপজেলা প্রতিনিধি, স্থানীয় অনলাইন নিউজ পোর্টাল সিলেটবার্তা২৪ ডটকমের নিজস্ব প্রতিবেদক  ও সিলেট জেলা প্রেসক্লাব সদস্য ছিলেন।

লিটনের ভাগিনা জাহেদ আহমদ জানান, বৃহস্পতিবার রাতের খাবার খেয়ে সবাই যার যার ঘরে ঘুমাতে যান। রাত ৩টার দিকে নানার চিৎকার শুনে সবাই ঘর থেকে বের হয়ে দেখি লিটন মামা গলায় ফাঁস লাগিয়ে ঝুলছেন। তাৎক্ষণিকভাবে পরিবারের লোকজন ওড়না কেটে লাশ নিচে নামান।

গত ৯ মার্চ দক্ষিণ সুরমার লালাবাজার এলাকা থেকে গাঁজাসহ লিটনকে আটক করে পুলিশে দিয়েছিল জনতা। সেই সময় তাকে ফাঁসানো হয় বলে জানিয়েছেন লিটনের সহকর্মীরা।আটক ও নির্যাতনের ঘটনার ডিডিও সোস্যাল মিডিয়ায়ও প্রচার করা। তাকে সিলেট জেলা প্রেসক্লাব থেকেও বহিস্কার করা হয়।  এ মামলায় কয়েকদিন কারাগারে থাকার পর জামিনে বের হন লিটন। তিনি মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন বলে পরিবারের বরাতে পুলিশ জানিয়েছে। তার এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

মহানগর পুলিশের মোগলাবাজার থানার ওসি শামসুদ্দোহা পিপিএম জানান, প্রাথমিক তদন্তে আত্মহত্যা বলেই ধারণা করা হচ্ছে। এ ঘটনায় অপমৃত্যুর মামলা হয়েছে।

আরও পড়ুন
এক্সক্লুসিভ বিভাগের সর্বাধিক পঠিত