ঢাকা, ২৩ জুন, ২০২১
SylhetNews24.com
শিরোনাম:
দক্ষিণ সুরমায় কিশোরকে অপহরণকালে আটক ১৬ জনকে পুলিশে সোপর্দ বিমান বিধ্বস্ত হয়ে বিশ্বব্যাপী জনপ্রিয় `টারজান` স্ত্রীসহ নিহত মন্ত্রিসভার বৈঠকে স্থানীয় প্রশাসনকে লকডাউনের ক্ষমতা দেয়া হয়েছে সানলাইফ ইন্স্যুরেন্সের প্রতারণা স্বাস্থ্যমন্ত্রীর বোনের বিরুদ্ধে দীর্ঘ প্রতিক্ষার পর দেশে এলো ফাইজারের ১ লাখ ৬০০ ডোজ টিকা

দক্ষিণ সুরমায় কিশোরকে অপহরণকালে আটক ১৬ জনকে পুলিশে সোপর্দ

বিশেষ প্রতিনিধি

প্রকাশিত: ১ জুন ২০২১  

সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার কামালবাজার এলাকার নবাগি গ্রামে এক কিশোরকে তার বাড়ি থেকে ‘অপহরণ’ করতে গিয়ে জনতার হাতে আটক সেই ১৬ জনকে পুলিশে সোপর্দ করা হয়েছে। এ ঘটনায় এলাকায় তীব্র উত্তেজনা বিরাজ করছে।

প্রসঙ্গত: কামালবাজার এলাকার নবাগি গ্রামের তওফিকুল ইসলাম তাইম নামের এক কিশোরকে তার বাড়ি থেকে ‘অপহরণ’ করতে গিয়ে ১৬ তরুণ ও কিশোর জনতার হাতে আটক হয়েছে। ফুটবল খেলা নিয়ে বিরোধের জের ধরে তাইমকে ‘অপহরণ’ করতে তার বাড়িতে ওই ১৬ যান বলে বলে অভিযোগ পাওয়া গেছে। আটকের হয়েক ঘন্টা পর তাদেরকে পুলিশের কাছে সোপর্দ করা হয়।

সোমবার (৩১ মে) রাত সাড়ে ৯টার দিকে নবাগি গ্রামের কছির মিয়ার বাড়িতে এ ১৬ জনকে আটকের ঘটনা ঘটে। পরে রাত ১২টার দিকে তাদের থানায় নিয়ে যায় পুলিশ।

এ বিষয়ে দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম রাত সাড়ে ১২টার দিকে বলেন, বিষয়টি ফুটবল খেলাকে কেন্দ্র করে ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। এই ১৬ জনকে থানায় নিয়ে এসেছি। 

দুপক্ষের মানুষ আসছেন। স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও জনপ্রতিনিধিরাও থানায় উপস্থিত আছেন। আটককৃতদের এখন জিজ্ঞাসাদ করা হবে এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ ও জনপ্রতিনিধিদের সঙ্গে পরামর্শ করে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে। আটককৃতরা বিশ্বনাথের বিভিন্ন গ্রামের বাসিন্দা বলে জানান তিনি।

উল্লেখ্য, কামালবাজার এলাকার নবাগি গ্রামে এক কিশোরকে তার বাড়ি থেকে ‘অপহরণ’ করতে গিয়ে ১৬ তরুণ ও কিশোর জনতার হাতে আটক হয়েছেন। তবে আরও অন্তত ১০ জন পালিয়ে যান।

আরও পড়ুন
জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত