ঢাকা, ২০ মার্চ, ২০১৯
SylhetNews24.com
শিরোনাম:
ফলোআপ: অভাবের যাতনা ও ক্ষোভে বীর মুক্তিযোদ্ধা জলফে আলীর আত্বহত্যা! রাঙ্গামাটিতে ভোট শেষে ফেরার পথে গুলি:নিহতের সংখ্যা বেড়ে ৮ জন জিয়া ভোটের রাজনীতি ধ্বংস করেছেন: প্রধানমন্ত্রী নৌকা আর বিদ্রোহী মিলে সিলেট জেলার ১২ উপজেলাই আ`লীগের নিউজিল্যান্ডেই দাফন সিলেটের হোসনে আরা ও ড. সামাদের মসজিদে হামলাকারীকে আটকানো পাকিস্তানি ‘নায়কের’ মৃত্যু সুনামগঞ্জে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে মুক্তিযোদ্ধার রহস্যজনক মৃত্যু খাদ্যমন্ত্রীর জামাইয়ের রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবি ‘হত্যা’ ফের ডাকসু পুনর্নির্বাচনের দাবি জানালেন ভিপি নুর বিশ্বব্যাপী প্রশংসায় ভাসছেন সেই কিশোর, আরও ডিম কেনার তহবিল গঠন

দক্ষিণ সুনামগঞ্জে সুষ্ঠুভাবে ভোট হচ্ছে : ডিআইজি কামরুল

হোসাইন আহমদ,দক্ষিণ সুনামগঞ্জ

প্রকাশিত: ১০ মার্চ ২০১৯  

সিলেট রেঞ্জের উপ-মহাপুলিশ পরিদর্শক (ডিআইজি) কামরুল  দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার কয়েকটি কেন্দ্র পরিদর্শন করে বলেছেন, দক্ষিণ সুনামগঞ্জে সুষ্ঠুভাবে ভোট হচ্ছে। সাধারণ ভোটাররা লাইনে দাঁড়িয়ে ভোট দিচ্ছেন। কোনো রকমের বিশৃঙ্খলা ছাড়াই এ উপজেলায় ভোটারা ভোট প্রয়োগ করছেন তাদের পছন্দের প্রার্থীদের। ভোট গ্রহণ সুষ্ঠু ও নিরপেক্ষভাবেই চলছে।

আজ রবিবার (১০ মার্চ)  দুপুর দেড়টায় উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলার দামোধরতপী, পাগলা ডাক বাংলা ও  পাগলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কেন্দ্র পরিদর্শন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

কেন্দ্রের সার্বিক অবস্থায় সন্তুষ প্রকাশ করে তিনি বলেন, ‘আমি এ উপজেলার পূর্ব পাগলার ইউনিয়ন পরিষদ কেন্দ্র ও পাগলা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রসহ আরো কেন্দ্র পরিদর্শন করেছি। সব জায়গাতেই শান্তিপূর্ণ সহাবস্থান দেখেছি।’ এসময় ভোটার, পুলিং অফিসার, এজেন্ট ও রিটার্নিং কর্মকর্তাদের সাথে কথা বলে কেন্দ্রের সার্বিক অবস্থার খোঁজ খবর নেন ডিআইজি।

কেন্দ্র পরিদর্শনের সময় তাঁর সাথে উপস্থিত ছিলেন- সুনামগঞ্জ জেলার পুলিশ সুপার বরকত উল্লাহ্ খান, অতিরিক্ত পুলিশ সুপার (জগন্নাথপুর সার্কেল) মাহবুবুর রহমান ও দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী,প্রিজাইডিং অফিসার উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. বজলুর রহমান প্রমুখ।

আরও পড়ুন
জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত