ঢাকা, ২৬ মে, ২০১৯
SylhetNews24.com
শিরোনাম:
ব্রেকিং নিউজ---শ্রীলংকায় ৮টি পৃথক বোমা হামলায় নিহত বেড়ে ২০৭,কারফিউ জারি ‘সরকার বেকায়দায় নেই যে খালেদাকে প্যারোলে মুক্তি দিতে হবে’ আওয়ামী লীগ সরকারের জনপ্রিয়তা বেড়েছে: প্রধানমন্ত্রী সুনামগঞ্জে যুবক খুনের নেপথ্যে নৌ-পথে চাঁদাবাজি, গ্রেপ্তার ৮ নুসরাত হত্যা: আ’লীগ নেতা রুহুল আমিন আটক সিলেটের ওসমানীনগরে বিধবাকে ধর্ষণের অভিযোগে মামাশ্বশুর গ্রেফতার

দক্ষিণ সুনামগঞ্জে সুষ্ঠুভাবে ভোট হচ্ছে : ডিআইজি কামরুল

হোসাইন আহমদ,দক্ষিণ সুনামগঞ্জ

প্রকাশিত: ১০ মার্চ ২০১৯  

সিলেট রেঞ্জের উপ-মহাপুলিশ পরিদর্শক (ডিআইজি) কামরুল  দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার কয়েকটি কেন্দ্র পরিদর্শন করে বলেছেন, দক্ষিণ সুনামগঞ্জে সুষ্ঠুভাবে ভোট হচ্ছে। সাধারণ ভোটাররা লাইনে দাঁড়িয়ে ভোট দিচ্ছেন। কোনো রকমের বিশৃঙ্খলা ছাড়াই এ উপজেলায় ভোটারা ভোট প্রয়োগ করছেন তাদের পছন্দের প্রার্থীদের। ভোট গ্রহণ সুষ্ঠু ও নিরপেক্ষভাবেই চলছে।

আজ রবিবার (১০ মার্চ)  দুপুর দেড়টায় উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলার দামোধরতপী, পাগলা ডাক বাংলা ও  পাগলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কেন্দ্র পরিদর্শন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

কেন্দ্রের সার্বিক অবস্থায় সন্তুষ প্রকাশ করে তিনি বলেন, ‘আমি এ উপজেলার পূর্ব পাগলার ইউনিয়ন পরিষদ কেন্দ্র ও পাগলা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রসহ আরো কেন্দ্র পরিদর্শন করেছি। সব জায়গাতেই শান্তিপূর্ণ সহাবস্থান দেখেছি।’ এসময় ভোটার, পুলিং অফিসার, এজেন্ট ও রিটার্নিং কর্মকর্তাদের সাথে কথা বলে কেন্দ্রের সার্বিক অবস্থার খোঁজ খবর নেন ডিআইজি।

কেন্দ্র পরিদর্শনের সময় তাঁর সাথে উপস্থিত ছিলেন- সুনামগঞ্জ জেলার পুলিশ সুপার বরকত উল্লাহ্ খান, অতিরিক্ত পুলিশ সুপার (জগন্নাথপুর সার্কেল) মাহবুবুর রহমান ও দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী,প্রিজাইডিং অফিসার উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. বজলুর রহমান প্রমুখ।

আরও পড়ুন
জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত