ঢাকা, ২৯ অক্টোবর, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
সারাদেশে প্রাথমিক শিক্ষকদের বদলি বন্ধ ১ নভেম্বর থেকে ওমরাহ করতে পারবেন বাংলাদেশীসহ বিদেশিরা সেনাপ্রধানের ফেসবুকে কোনো অ্যাকাউন্ট নেই: আইএসপিআর নৌবাহিনীর কর্মকর্তাকে হাজী সেলিমের ছেলের মারধর,থানায় জিডি বিচার না হওয়া পর্যন্ত সিলেটবাসী রায়হানের পরিবারের পাশে থাকবে-আরিফ ‘আমার ছেলে কবরে,খুনি কেন বাহিরে’,অনশনকে ঘিরে হঠাৎ তীব্র আন্দোলন জাতির পিতা নিজেও সাংবাদিকতার সঙ্গে যুক্ত ছিলেন: প্রধানমন্ত্রী

দক্ষিণ সুনামগঞ্জে একই পরিবারে ৩ জন সহ জেলায় ৫ জন আক্রান্ত

দক্ষিন সুনামগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১৮ মে ২০২০  

সুনামগঞ্জে একই পরিবারের তিন ভাই বোনসহ আরও ৫ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন একই পরিবারের আরও ৩ জন। এছাড়া ছাতকে ১ জন ও তাহিরপুরে আরো ১ জন আক্রান্ত 

দক্ষিণ সুনামগঞ্জে  আক্রান্তরা উপজেলার পশ্চিম পাগলা ইউনিয়নের কাদিপুর গ্রামের বাসিন্দা। ওদের নিয়ে দক্ষিণ সুনামগঞ্জে করোনা আক্রান্তের সংখ্যা দাড়ালো ১১ জনে।

জানা যায়, নতুন আক্রান্ত এই ৩ জন করোনা আক্রান্ত কাদিপুর গ্রামের সেই মাছ ব্যবসায়ীর মেয়ে ও দুই ছেলে। যাদের প্রত্যেকের বয়স ১৬-১৮ এর মধ্যে। করোনা আক্রান্ত ওই মাছ ব্যবসায়ীকে আইসোলেশনে নেয়ার পর গত (১৫ মে ) তার পরিবারের অন্যান্য সদস্যের নমুনা সংগ্রহ করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে পাঠানো হলে রবিবার (১৭ মে) এই ৩ জনের করোনা পজেটিভ রিপোর্ট আসে।
এ ব্যাপারে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. জসিম উদ্দিন বলেন, করোনা আক্রান্ত সেই ব্যক্তির মেয়ে ও ২ ছেলের করোনা পজেটিভ এসেছে। নতুন আক্রান্তদের আইসোলেশনে নেয়ার ব্যাপারে পরবর্তীতে সিদ্ধান্ত গ্রহণ করা হবে।

আরও পড়ুন
এক্সক্লুসিভ বিভাগের সর্বাধিক পঠিত