ঢাকা, ১৯ সেপ্টেম্বর, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
চলতি বছরের গত ৮ মাসে সীমান্তে ৩৩ বাংলাদেশি নিহত:বিজিবি এবার সেই প্রদীপের বিরুদ্ধে বোনের সম্পত্তি জবর দখলের অভিযোগ স্বাস্থ্য পরীক্ষা করিয়েছেন সিটি মেয়র আরিফ ও প্রধান প্রকৌশলী ভারতে ১৫`শ টন ইলিশ রপ্তানির বিশেষ অনুমতি করোনা সংক্রমণে বিশ্বে দ্বিতীয় ভারত,একদিনে আক্রান্ত সাড়ে ৯৬ হাজার করোনা: ২৪ ঘণ্টায় ৩৪ জনের মৃত্যু, শনাক্ত ১,৭৯২ জন

থেরেসা মে`র `নমনীয়` প্রতিক্রিয়ায় ঝুঁকিতে মুসলিম সম্প্রদায়: টিউলিপ

প্রকাশিত: ১ ফেব্রুয়ারি ২০১৭  

ডোনাল্ড ট্রাম্পের অভিবাসী ও উদ্বাস্তু নীতি নিয়ে থেরেসা মে-র `নমনীয়` প্রতিক্রিয়া ব্রিটেনে বসবাসরত মুসলিম সম্প্রদায়ের ভোট দেয়ার অধিকারকে ঝুঁকিতে ফেলবে।
ব্রিটেন সম্পর্কে মুসলিম সম্প্রদায়টির দীর্ঘদিনের মনোভাবকেও ক্ষতিগ্রস্ত করবে বলে সতর্ক করেছেন দেশটির এমপি ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাতনী টিউলিপ সিদ্দিক।
 
হাম্পস্টেড ও কিলবার্নের শ্রম বিষয়ক এমপি টিউলিপ সিদ্দিক জানান, ট্রাম্পের অভিবাসী ও উদ্বাস্তু নীতি নিয়ে থেরেসা মে`র সমালোচনা করতে ব্যর্থ হওয়ায় উদ্বিগ্ন তিনি। এই ব্যর্থতা মুসলিমদের রাস্তায় নামতে বাধ্য করবে, যা সম্প্রদায়গুলোর মধ্যে বিদ্যমান সম্পর্ক নষ্ট করবে।
 
মঙ্গলবার থেরেসা মে-কে টিউলিপসহ আরো অনেক এমপি সতর্ক করে বলেন, (যুক্তরাষ্ট্রের) নিষেধাজ্ঞার কারণে সৃষ্ট বাস্তবতার দিকে `শূন্যদৃষ্টি` নিয়ে তাকিয়ে থেকে ভবিষ্যতে এক ঝাঁক তরুণ ব্রিটিশ মুসলিমের আস্থা হারাব আমরা।
আরও পড়ুন
পর্যটন বিভাগের সর্বাধিক পঠিত