ঢাকা, ২৩ জুন, ২০২১
SylhetNews24.com
শিরোনাম:
দক্ষিণ সুরমায় কিশোরকে অপহরণকালে আটক ১৬ জনকে পুলিশে সোপর্দ বিমান বিধ্বস্ত হয়ে বিশ্বব্যাপী জনপ্রিয় `টারজান` স্ত্রীসহ নিহত মন্ত্রিসভার বৈঠকে স্থানীয় প্রশাসনকে লকডাউনের ক্ষমতা দেয়া হয়েছে সানলাইফ ইন্স্যুরেন্সের প্রতারণা স্বাস্থ্যমন্ত্রীর বোনের বিরুদ্ধে দীর্ঘ প্রতিক্ষার পর দেশে এলো ফাইজারের ১ লাখ ৬০০ ডোজ টিকা

থেরেসা মে`র `নমনীয়` প্রতিক্রিয়ায় ঝুঁকিতে মুসলিম সম্প্রদায়: টিউলিপ

প্রকাশিত: ১ ফেব্রুয়ারি ২০১৭  

ডোনাল্ড ট্রাম্পের অভিবাসী ও উদ্বাস্তু নীতি নিয়ে থেরেসা মে-র `নমনীয়` প্রতিক্রিয়া ব্রিটেনে বসবাসরত মুসলিম সম্প্রদায়ের ভোট দেয়ার অধিকারকে ঝুঁকিতে ফেলবে।
ব্রিটেন সম্পর্কে মুসলিম সম্প্রদায়টির দীর্ঘদিনের মনোভাবকেও ক্ষতিগ্রস্ত করবে বলে সতর্ক করেছেন দেশটির এমপি ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাতনী টিউলিপ সিদ্দিক।
 
হাম্পস্টেড ও কিলবার্নের শ্রম বিষয়ক এমপি টিউলিপ সিদ্দিক জানান, ট্রাম্পের অভিবাসী ও উদ্বাস্তু নীতি নিয়ে থেরেসা মে`র সমালোচনা করতে ব্যর্থ হওয়ায় উদ্বিগ্ন তিনি। এই ব্যর্থতা মুসলিমদের রাস্তায় নামতে বাধ্য করবে, যা সম্প্রদায়গুলোর মধ্যে বিদ্যমান সম্পর্ক নষ্ট করবে।
 
মঙ্গলবার থেরেসা মে-কে টিউলিপসহ আরো অনেক এমপি সতর্ক করে বলেন, (যুক্তরাষ্ট্রের) নিষেধাজ্ঞার কারণে সৃষ্ট বাস্তবতার দিকে `শূন্যদৃষ্টি` নিয়ে তাকিয়ে থেকে ভবিষ্যতে এক ঝাঁক তরুণ ব্রিটিশ মুসলিমের আস্থা হারাব আমরা।
আরও পড়ুন
পর্যটন বিভাগের সর্বাধিক পঠিত