ঢাকা, ১৫ অক্টোবর, ২০২১
SylhetNews24.com
শিরোনাম:
দক্ষিণ সুরমায় কিশোরকে অপহরণকালে আটক ১৬ জনকে পুলিশে সোপর্দ বিমান বিধ্বস্ত হয়ে বিশ্বব্যাপী জনপ্রিয় `টারজান` স্ত্রীসহ নিহত মন্ত্রিসভার বৈঠকে স্থানীয় প্রশাসনকে লকডাউনের ক্ষমতা দেয়া হয়েছে সানলাইফ ইন্স্যুরেন্সের প্রতারণা স্বাস্থ্যমন্ত্রীর বোনের বিরুদ্ধে দীর্ঘ প্রতিক্ষার পর দেশে এলো ফাইজারের ১ লাখ ৬০০ ডোজ টিকা

ত্ব-হার খোঁজ পেতে অনুসন্ধান চালাচ্ছে আইনশৃঙ্খলা বাহিনী

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১৭ জুন ২০২১  

ইসলামি বক্তা আবু ত্ব-হা আদনানের খোঁজ পেতে ও তার নিখোঁজের রহস্য উদঘাটনে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী অনুসন্ধান চালাচ্ছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল

বুধবার (১৬ জুন) গাজীপুরের সফিপুরে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ব্যাটালিয়ন আনসারদের মৌলিক প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, আবু ত্ব-হা আদনানের নিখোঁজের বিষয়টি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর নজরে রয়েছে। তারা অনুসন্ধান চালাচ্ছেন। তার নিখোঁজের রহস্য উদঘাটন করা হবে।

তিনি আরও বলেন, কোথায় কী অবস্থায় তিনি আছেন, তার রহস্য উদঘাটন করা হবে। যারাই আইন ভঙ্গ করছে তাদের আইনের আওতায় আনা হচ্ছে, ভবিষ্যতেও আনা হবে।

আবু ত্ব-হা আদনান: ইসলামী বক্তা নিখোঁজ হবার পাঁচদিন পরও পুলিশ কোন হদিস করতে  পারছে না - BBC News বাংলা

গত ১০ জুন রংপুর থেকে ঢাকায় আসার পথে নিখোঁজ হন সোশ্যাল মিডিয়ায় আলোচিত ইসলামী বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনান।বৃহস্পতিবার দিবাগত রাত থেকে নিখোঁজ রয়েছেন বলে তার পরিবার অভিযোগ করেছে। জানা যায়, নিখোঁজ হবার সময় তার সাথে গাড়িচালকসহ আরো তিনজন সহকর্মী ছিলেন। সেই তিনজন সহকর্মী এবং গাড়িটিরও কোন খোঁজ এখন পর্যন্ত পাওয়া যায়নি বলে অভিযোগ করছেন আদনানের পরিবার।

আরও পড়ুন
জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত