ঢাকা, ২৬ জুন, ২০১৯
SylhetNews24.com
শিরোনাম:
খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে ইইউ প্রতিনিধিদলের উদ্বেগ পাকিস্তানের সাবেক প্রেসিডেন্ট আসিফ জারদারি গ্রেফতার ৪০ লাখ ঘুষ: দুদক পরিচালক এনামুল বাসির সাময়িক বরখাস্ত ওসি মোয়াজ্জেমকে খুঁজেই পাচ্ছে না পুলিশ!

তারেকের পরোয়ানার প্রতিবাদে মদন মোহন কলেজ ছাত্রদলের মিছিল

প্রকাশিত: ১১ নভেম্বর ২০১৫  

বিএনপির সিনিয়র ভাইস চেয়্যারম্যান তারেক রহমানের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি এবং বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়কে কারান্তরিন করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ছাত্রদল মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজ শাখা।  

বুধবার মিছিলটি মহন মোহন কলেজ থেকে শুরু হয়ে লামাবাজার পয়েন্ট ঘুরে আবারও ক্যাম্পাসে এসে সমাবেশে মিলিত হয়। মিছিল পরবর্তী সমাবেশে কলেজ শাখা সভাপতি কাজী মেরাজের সভাপতিত্বে ও মহানগর ছাত্রদল নেতা আরাফাত চৌধুরী জাকিরের পরিচালনায় বক্তব্য রাখেন-ছাত্রদল নেতা শোয়েব বখত, মদন মোহন কলেজ ছাত্রদলের যুগ্ম সম্পাদক এস.এম শেফুল, আনোয়ার হোসেন রাজু, রাহাত আহমদ টিপু, নাবিন রাজা চৌধুরী, নাহিয়ান আহমদ রিপন, রুবেল আহমদ, কাওছার আহমদ, সামাদ আহমদ, মোহেন নুর, রাসেল আহমদ, শান্ত আহমদ, মাহমুদ হাসান সাগর, প্রাইভেট বিশ্ববিদ্যালয় ছাত্রদল নেতা দেরওয়ার হোসেন আপন, সৈয়দ আব্দুর রহমান তামিম, রুবেল আহমদ, তানিম মাসুদ শিমুল, আহমেদ আরমান, শাকিব খন্দকার, জালাল আহমদ, জাহেদ আহমদ, রুশন মিয়া, মাছুদুর রহমান মাছুম, জিসান আহমদ, শাহিন আহমদ, সাজু আহমদ, অপু দেব, জাহাঙ্গীর আলম, ফাহাদ আহমদ, সাহেদ উজ্জ্বল, খালেদ আহমদ, রানা আহমদ টিপু, সজিব প্রমূখ।
 সমাবেশে বক্তারা বলেন, বর্তমান সরকার বিএনপি ও ছাত্রদলের একের পর এক নেতা-কর্মীকে গ্রেফতার করে ক্ষমতায় টিকে থাকার অপচেষ্ঠা করছে।  কিন্তু দেশের ছাত্র-জনতাকে নিয়ে বিএনপি-ছাত্রদল তাদের সে চেষ্টা রুখে দিবে। সমাবেশে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, কেন্দ্রীয় ছাত্রদর সভাপতি রাজীব আহমদ, কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক মিজানুর রহমান সোহাগ, সিলেট মহানগর ছাত্রদর নেতা জামাল আহমদ খান, ইমাদ উদ্দিন চৌধুরী সহ কেন্দ্রীয় ও সিলেট জেলা-মহানগরের সকল বিএনপি, ছাত্রদল ও সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীদের মুক্তির দাবী করা হয়।

আরও পড়ুন
ঐতিহ্য বিভাগের সর্বাধিক পঠিত