ঢাকা, ২৪ জানুয়ারি, ২০২২
SylhetNews24.com
শিরোনাম:

ডুংরিয়া হাইস্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোনায়েমের স্মরণে সভা অনুষ্ঠি

শান্তিগঞ্জ উপজেলা সংবাদদাতা

প্রকাশিত: ১৪ নভেম্বর ২০২১  

শান্তিগঞ্জ উপজেলার ডুংরিয়া হাইস্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ও উপজেলা মাধ্যমিক শিক্ষক-কর্মচারী সমিতির সাবেক সভাপতি মরহুম আব্দুল মোনায়েমের স্মরণে শান্তিগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষক-কর্মচারী সমিতির আয়োজনে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৪ নভেম্বর) দুপুরে শান্তিগঞ্জস্থ পরিকল্পনামন্ত্রীর হিজলবাড়ির আরফান আলী বৈঠক খানায় সমিতির সভাপতি ও জয়কলস উজানীগাঁও রশিদিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শচীন্দ্র চন্দ্র সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা নিজাম উদ্দিনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- সুনামগঞ্জ জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জাহাঙ্গীর আলম।

ডুংরিয়া হাইস্কুল অ্যান্ড কলেজের ধর্মীয় শিক্ষক ও উপজেলা মাধ্যমিক শিক্ষক-কর্মচারী সমিতির সাধারণ সম্পাদক মাওলানা নিজাম উদ্দিনের পরিচালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা শিক্ষা কর্মকর্তা মোঃ জাহাঙ্গীর আলম। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সুনামগঞ্জ মাধ্যমিক শিক্ষক-কর্মচারী সমিতির সভাপতি ও সুনামগঞ্জ এইচএমপি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ইনচান মিয়া, শান্তিগঞ্জ উপজেলা একাডেমিক সুপারভাইজার  নুরে আলম সিদ্দিকী।

এসময় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন পাগলা হাইস্কুল অ্যান্ড কলেজের অধ্যক সৈয়দ রমিজ উদ্দিন, জীবদ্বারা উচ্চ বিদ্যালয়ের সরহকারী শিক্ষক জুয়েল মিয়া, জয়কলস উজানীগাঁও রশিদিয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক নজরুল ইসলাম, অকাল প্রয়াত আব্দুল মোনায়েম সাহেব কন্যা ও প্রাথমিক শিক্ষিকা মেহের নিগার জেসমিন সহ বিভিন্ন স্কুলের শিক্ষক-কর্মচারীবৃন্দ।

পরে শান্তিগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষক-কর্মচারী সমিতির পক্ষ থেকে অকাল প্রয়াত আব্দুল মোনায়েম পরিবারকে সম্মাননা ও ক্রেষ্ট প্রদান করা হয়। পরিশেষে আব্দুল মোনায়েম স্বরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আরও পড়ুন
শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত