ঢাকা, ১৫ অক্টোবর, ২০২১
SylhetNews24.com
শিরোনাম:
দক্ষিণ সুরমায় কিশোরকে অপহরণকালে আটক ১৬ জনকে পুলিশে সোপর্দ বিমান বিধ্বস্ত হয়ে বিশ্বব্যাপী জনপ্রিয় `টারজান` স্ত্রীসহ নিহত মন্ত্রিসভার বৈঠকে স্থানীয় প্রশাসনকে লকডাউনের ক্ষমতা দেয়া হয়েছে সানলাইফ ইন্স্যুরেন্সের প্রতারণা স্বাস্থ্যমন্ত্রীর বোনের বিরুদ্ধে দীর্ঘ প্রতিক্ষার পর দেশে এলো ফাইজারের ১ লাখ ৬০০ ডোজ টিকা

ডিবি কার্যালয়ে পরীমনি, পুলিশ ম্যাজিকের মতো কাজ করেছে

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১৫ জুন ২০২১  

ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ করার পর পুলিশ আসামিদের ধরতে ম্যাজিকের মতো কাজ করেছে বলে জানিয়েছেন অভিনেত্রী পরীমনি। 

মঙ্গলবার বিকালে মামলার বিষয়ে কথা বলতে ঢাকা মহানগর গোয়েন্দা কার্যালয়ে যান পরীমনি। বিকাল চারটা থেকে ছয়টা পর্যন্ত তিনি সেখানে অবস্থান করেন। ছয়টার দিকে গোয়েন্দা কর্মকর্তারা পরীমনিকে সঙ্গে নিয়ে সাংবাদিকদের ব্রিফ করেন।

এসময় পরীমনি বলেন, গোয়েন্দা কর্মকর্তাদের সঙ্গে কথা বলার পর তিনি নিজেকে সতেজ অনুভব করছেন। তারা তাকে সাহস দিয়েছেন। কাজে ফেরার বিষয়ে উৎসাহ দিয়েছেন। পুলিশ কর্মকর্তাদের ব্যবহারে তিনি মুগ্ধ। পরীমনি বলেন, অভিযোগ দেয়ার পর আসলে পুলিশ ম্যাজিকের মতো কাজ করেছে।

যা আমি ভাবতে পারিনি। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি কখনও পুলিশের বিরুদ্ধে অভিযোগ করিনি। আমি আইজিপি স্যারের সঙ্গে যোগাযোগ করতে পারছিলাম না। আমার আশা ছিল তিনি জানতে পারলে দ্রুত ব্যবস্থা নেবেন। তিনি যখন জানতে পেরেছেন তখন দ্রুত ব্যবস্থা নিয়েছেন। পরীমনি সহযোগিতার জন্য গণমাধ্যম কর্মীদের ধন্যবাদ জানান।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের যুগ্ম কমিশনার হারুন উর রশিদ বলেন, পরীমনি ধন্যবাদ জানাতে এসেছিলেন। পুলিশ মহাপরিদর্শকের নির্দেশে মামলাটি সর্বোচ্চ গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে। মামলার শেষ পর্যন্ত পুলিশ সহযোগিতা করে যাবে।

আরও পড়ুন
বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত