ঢাকা, ২৬ ফেব্রুয়ারি, ২০২১
SylhetNews24.com
শিরোনাম:
ক্ষমতা ছেড়ে দেওয়ার প্রতিশ্রুতি মিয়ানমার সেনাবাহিনীর মিয়ানমার সেনাবাহিনীর ক্ষমতা দখল: প্রেসিডেন্ট ও সু চি গ্রেফতার করোনার টিকা পেলেই সম্মুখসারির যোদ্ধাদের অগ্রাধিকার: প্রধানমন্ত্রী অনেকদূর এগিয়েছি সত্য,তবে যেতে হবে আরও বহুদূর:প্রধানমন্ত্রী সত্য বলায় হয়তো আমার চাকরিও থাকবে না:ওবায়দুল কাদেরের ভাই ভ্যাকসিন কবে আসবে সেটা নিশ্চিত করে বলা যাচ্ছে না: ভারতীয় হাইকমিশন টিকা নিয়ে সরকার ‘তেলেসমাতি’ খেলা শুরু করেছে:রিজভী ২৮ জন সিলেটিসহ মাত্র ৩৪ যাত্রী নিয়ে লন্ডন থেকে আসলো বিমান

ডা. জাহিদকে আহ্বায়ক করে বিএনপির পেশাজীবী কমিটি

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ২৮ জানুয়ারি ২০২১  

বিএনপির ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডা. এজেডএম জাহিদকে আহ্বায়ক করে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনে পেশাজীবী কমিটি হচ্ছে। 

আগামী ২৬ মার্চ থেকে স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর বছরব্যাপী কর্মসূচি শুরু করতে এর আগে জাতীয় কমিটি ও স্টিয়ারিং কমিটির বাইরে আরও ২৫টি কমিটি গঠন করে বিএনপি। এর মধ্যে ১৫টি বিষয়ভিত্তিক কমিটি এবং ১০টি বিভাগীয় কমিটি ছাড়াও বহির্বিশ্ব কমিটিও করা হয়।

শুক্রবার বিকাল ৪টায় স্বাধীনতা সুবর্ণজয়ন্তী উদযাপন জাতীয়, বিষয়ভিত্তিক ও বিভাগীয় কমিটির ভার্চুয়াল সভা অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি হিসেবে থাকবেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও বিশেষ অতিথি থাকবেন মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। 

স্বাধীনতা সুবর্ণজয়ন্তী উদযাপন জাতীয় কমিটির আহ্বায়ক বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেনের সভাপতিত্বে ও স্বাধীনতা সুবর্ণজয়ন্তী উদযাপন জাতীয় কমিটির সদস্য সচিব দলের চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালামের পরিচালনায় সভায় সব কমিটির আহ্বায়ক ও সদস্য সচিব উপস্থিত থাকবেন।

স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে বছরব্যাপী অনুষ্ঠান সুন্দরভাবে করতে ড. খন্দকার মোশাররফকে আহ্বায়ক ও আব্দুস সালামকে সদস্য সচিব করে ১৩৪ সদস্যের জাতীয় কমিটি করা হয়। এতে স্থায়ী কমিটি, ভাইস চেয়ারম্যান, চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্যসহ কেন্দ্রীয় নেতারা রয়েছেন। এছাড়া পুরো কার্যক্রম তদারকিতে ৭ সদস্যের একটি স্টিয়ারিং কমিটিও করা হয়েছে।

আরও পড়ুন
সংগঠন সংবাদ বিভাগের সর্বাধিক পঠিত