ঢাকা, ১৯ নভেম্বর, ২০১৯
SylhetNews24.com
শিরোনাম:
২৫ জনকে আসামি করে আবরার হত্যার চার্জশিট:অভিযুক্তরা উচ্ছৃঙ্খল ছিল

ডাকসুতে ছাত্রদলের প্যানেল: ভিপি মোস্তাফিজ, জিএস আনিস

প্রকাশিত: ২৫ ফেব্রুয়ারি ২০১৯  

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ও হল সংসদ নির্বাচনে অংশ নিতে নিজেদের প্যানেল ঘোষণা করেছে জাতীয়তাবাদী ছাত্রদল। ১১ মার্চ ডাকসু নির্বাচনকে সামনে রেখে আজ সোমবার এই প্যানেল গঠন করে ছাত্রদল। 

প্যানেলে ভিপি (সহ-সভাপতি) পদে প্রার্থীতা পেয়েছেন ঢাবির সলিমুল্লাহ মুসলিম হল শাখা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মোস্তাফিজুর রহমান (২০০৮-০৯) এবং জিএস (সাধারণ সম্পাদক) পদে প্রার্থীতা পেয়েছেন ঢাবির জহুরুল হক হল শাখা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক আনিসুর রহমান খন্দকার অনিক (২০১০-১১)।

আজ সোমবার বিকেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যানটিনে সংবাদ সম্মেলন করে প্যানেল ঘোষণা করেন ছাত্রদলের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি আল মেহেদী তালুকদার ও সাধারণ সম্পাদক আবুল বাসার সিদ্দিকী। ডাকসুর কেন্দ্রীয় সংসদের পাশাপাশি আবাসিক হলগুলোতেও নিজেদের প্রার্থী চূড়ান্ত করেছে ছাত্রদল৷
ডাকসুর কেন্দ্রীয় সংসদে ২৫টি পদে আর হল সংসদগুলোতে ১৩টি পদে নির্বাচন হবে৷

এছাড়া এজিএস পদে প্রার্থীতা পেয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব হল শাখা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক খোরশেদ আলম সোহেল (২০০৮-০৯),স্বাধীনতা সংগ্রাম ও মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদকঃ জাফরুল হাসান নাদিম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদকঃ মাকসুদুর রহমান,কমনরুম ও ক্যাফেটেরিয়া বিষয়ক সম্পাদকঃ কানেতা ইয়ালাম, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদকঃ আশরাফুল আলম উজ্জল, সাহিত্য ও প্রকাশনা সম্পাদকঃ মিনহাজ আহমেদ প্রিন্স,সাংস্কৃতিক বিষয়ক সম্পাদকঃ কাইয়ূম উল ইসলাম ক্রীড়া সম্পাদকঃ মনিরুজ্জামান মামুন , ছাত্রপরিবাহন বিষয়ক সম্পাদকঃ মাহফুজুর রহমান চৌধুরী , সমাজ সেবা সম্পাদকঃ তৌহিদুল ইসলাম। 

সদস্যঃ হাবিবুল বাশার,আরিফ হোসেন,ইকবাল হোসাইন,সাহাব উদ্দিন,মাহমুদুল হাসান,সাফায়াত হাসনাইন সাবিত, তানভীর আজাদী সাকিব,সুলতান মোঃ সালাউদ্দিন সিদ্দিক,শরীফুল,ইমাম আল নাসের মিশুক,আলমগীর হোসেন , সমাজসেবা সম্পাদক পদে প্রার্থীতা পেয়েছেন সূর্যসেন হল শাখা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক তৌহিদুল ইসলাম তৌহিদ  (২০১২-১৩)।

আরও পড়ুন
শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত