ঢাকা, ২০ এপ্রিল, ২০২১
SylhetNews24.com
শিরোনাম:
মহাখালীতে দেশের সবচেয়ে বড় করোনা হাসপাতাল চালু হচ্ছে রবিবার করোনায় এক দিনে রেকর্ড সর্বোচ্চ ১০১ জনের মৃত্যু খালেদা জিয়ার চিকিৎসা চলবে বাসায়, একটি নতুন ওষুধ যুক্ত দিল্লিতে একটি শয্যায় দু’জন কোভিড রোগী, দৈনিক সংক্রমণ ২ লাখ দ্বিতীয় ডোজেই শেষ নয়, নিতে হতে পারে তৃতীয় ডোজও সিলেটের গোলাপগঞ্জে মন্দিরে তরুণীকে ধর্ষণচেষ্টা, পুরোহিত গ্রেফতার

ড.আসিফ-শীলার ঘরে নতুন অতিথি: এখন তাদের চার সন্তানের সংসার

প্রকাশিত: ৯ মে ২০১৫   আপডেট: ৯ মে ২০১৫

ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক ও কলামিস্ট ড. আসিফ নজরুল এবং অভিনেত্রী শীলা আহমেদ দম্পতির ঘরে এসেছে নতুন অতিথি। কন্যা সন্তানের বাবা-মা হয়েছেন তাঁরা।

আসিফ নজরুল তাঁর ফেসবুক পেজে এক স্ট্যাটাসে জানিয়েছেন, গত ৭ মে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে তাঁদের কন্যা সন্তানের জন্ম হয়। মা ও মেয়ে সুস্থ আছে। তিনি মেয়ের জন্য সবার কাছে শুভকামনা চেয়েছেন।

তিনি নবজাতকের ছবি আপলোড করে সেই স্ট্যাটাসে লেখেন, ‘সর্বশক্তিময় আল্লাহ, শিলা ও আমাকে একটি কন্যাসন্তান দিয়ে বরকতময় করেছেন। মা-মেয়ে দুজনেই এখন সুস্থ আছেন। আমাদের জন্য দোয়া করবেন।

২০১৩ সালের ২৫ ডিসেম্বর অনলাইনে আসিফ নজরুল ও হ‌ুমায়ূন আহমেদ তনয়া শীলা আহমেদের বিয়ের খবর প্রকাশিত হয়।

আসিফ নজরুলের সঙ্গে এর আগে অভিনয়শিল্পী রোকেয়া প্রাচীর বিয়ে হয়েছিল। সেই সংসারে একটি মেয়ে সন্তান রয়েছে। শীলা আহমেদের আগে একবার বিয়ে করেছিলেন। ওই সংসারে দুটি সন্তান রয়েছে।

আরও পড়ুন
সংগঠন সংবাদ বিভাগের সর্বাধিক পঠিত