ঢাকা, ২৯ অক্টোবর, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
সারাদেশে প্রাথমিক শিক্ষকদের বদলি বন্ধ ১ নভেম্বর থেকে ওমরাহ করতে পারবেন বাংলাদেশীসহ বিদেশিরা সেনাপ্রধানের ফেসবুকে কোনো অ্যাকাউন্ট নেই: আইএসপিআর নৌবাহিনীর কর্মকর্তাকে হাজী সেলিমের ছেলের মারধর,থানায় জিডি বিচার না হওয়া পর্যন্ত সিলেটবাসী রায়হানের পরিবারের পাশে থাকবে-আরিফ ‘আমার ছেলে কবরে,খুনি কেন বাহিরে’,অনশনকে ঘিরে হঠাৎ তীব্র আন্দোলন জাতির পিতা নিজেও সাংবাদিকতার সঙ্গে যুক্ত ছিলেন: প্রধানমন্ত্রী

ট্রাকচাপায় জাতীয় হ্যান্ডবল দলের সোহান নিহত

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ২১ ফেব্রুয়ারি ২০২০  

সড়ক দুর্ঘটনায় কুষ্টিয়ার দৌলতপুরে জাতীয় হ্যান্ডবল দলের গোলরক্ষক সোহানুর রহমান সোহান ও তার চাচাতো ভাই জয় নিহত হয়েছে। শুক্রবার দৌলতপুর উপজেলার উপজেলার হোসেনাবাদ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, সোহান এবং তার ভাই জয় মোটরসাইকেলে কুষ্টিয়া শহরের দিকে যাচ্ছিলেন। দৌলতপুর উপজেলার হোসেনাবাদ এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ট্রাক চাপা দিয়ে যায় মোটরসাইকেলটিকে। এতে ঘটনাস্থলেই মারা যান জয়।

পুলিশ জানিয়েছে, আহত অবস্থায় সোহানকে প্রথমে কুষ্টিয়া সদর হাসপাতালে নেয়া হয়। অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে পাবনার ইশ্বরদীতে পৌঁছলে অবস্থার অবনতি হলে তাকে বহনকারী অ্যাম্বুলেন্সটি রাজশাহীতে নেয়া হয়। সেখানে তিনিও মারা যান।

সোহান দৌলতপুরের বাহিরমাদি গ্রামের কালু মিস্ত্রির ছেলে।

দৌলতপুর থানার ওসি আরিফুর রহমান জানান, উপজেলার উপজেলার হোসেনাবাদ বাজারে ইঞ্জিন চালিত নসিমনের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে হকি দলের গোলরক্ষক সোহানুর রহমান সোহান ও রাজ নামে এক যুবক গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে প্রথমে দৌলতপুর হাসপাতাল ও পরে কুষ্টিয়া সদর হাসপাতালে পাঠানো হয়। সেখানে থেকে ঢাকা নেয়ার পথে সোহান মারা যান।

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত