ঢাকা, ১২ এপ্রিল, ২০২১
SylhetNews24.com
শিরোনাম:
ঢাকাসহ সারাদেশে বিজিবি মোতায়েন, থমথমে ব্রাহ্মণবাড়িয়া সুবর্ণজয়ন্তীতে ফুল ছিটানোর বদলে রাজপথে রক্ত ঝরলো:মির্জা ফখরুল কাল বিক্ষোভ, রোববার সকাল-সন্ধ্যা হরতাল ডেকেছে হেফাজত সব প্রতিবন্ধকতাকে জয় করে বাংলাদেশ এখন সমৃদ্ধির পথে:প্রধানমন্ত্রী বাংলাদেশকে কেউ কখনও দাবিয়ে রাখতে পারবে না: মোদি হাটহাজারীতে মোদিবিরোধী বিক্ষোভ: পুলিশ-হেফাজত সংঘর্ষ, নিহত ৪ ঢাকায় এসেছেন ভারতের প্রধানমন্ত্রী মোদি, লাল গালিচা সংবর্ধনা

টেকনাফের রোহিঙ্গা ক্যাম্পে ৪৮ ঘন্টায় ২ খুন

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ৬ মার্চ ২০২১  

অপহরণের পর খুন ও শিশুদের ঝগড়ার জেরের মতো তুচ্ছ ঘটনাকে কেন্দ্র কক্সবাজারের টেকনাফের রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পে গত বৃহস্পতিবার সন্ধ্যা হতে শুক্রবার সন্ধ্যা পর্যন্ত ৪৮ ঘন্টা সময়ের ব্যবধানে দুটি হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।

স্থানীয় সূত্র জানায়, বৃহস্পতিবার (৪ মার্চ) রাত ৮টার দিকে টেকনাফের জাদিমোরা রোহিঙ্গা ক্যাম্পে শিশুদের ঝগড়ার জেরধরে দু'ভাইয়ের লাঠির আঘাতে হাসান আহমেদ নামের এক রোহিঙ্গা পিতা নিহত হয়েছেন। তিনি ২৭নং জাদিমোরা রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পের বি-৬ ব্লকের ঠান্ডা মিয়ার ছেলে।

অপরদিকে, শুক্রবার (৫ মার্চ) টেকনাফে শাহিনা নুর (৮) নামের এক রোহিঙ্গা কিশোরীর হাতকাটা লাশ উদ্ধার করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) সদস্যরা। নয়াপাড়া নিবন্ধিত মৌচনি সি ব্লকের ক্যাম্পের পাহাড়ি এলাকা থেকে তার মরদেহ উদ্ধারের তিনদিন আগে শাহিনা নিখোঁজ হয়েছিল।

রোহিঙ্গা ক্যাম্পের দায়ীত্বে থাকা ১৬ এপিবিএন পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক এসপি মো. তারিকুল ইসলাম তারিক বলেন, লাঠি দিয়ে আঘাতে খুন করাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হলেও অপরাধীরা আত্মগোপনে চলে যাওয়ায় তাদের আটক করা যায়নি। আর কিশোরী খুনের রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশ।

আরও পড়ুন
জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত