ঢাকা, ২২ সেপ্টেম্বর, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
চলতি বছরের গত ৮ মাসে সীমান্তে ৩৩ বাংলাদেশি নিহত:বিজিবি এবার সেই প্রদীপের বিরুদ্ধে বোনের সম্পত্তি জবর দখলের অভিযোগ স্বাস্থ্য পরীক্ষা করিয়েছেন সিটি মেয়র আরিফ ও প্রধান প্রকৌশলী ভারতে ১৫`শ টন ইলিশ রপ্তানির বিশেষ অনুমতি করোনা সংক্রমণে বিশ্বে দ্বিতীয় ভারত,একদিনে আক্রান্ত সাড়ে ৯৬ হাজার করোনা: ২৪ ঘণ্টায় ৩৪ জনের মৃত্যু, শনাক্ত ১,৭৯২ জন

টিলাগড়ে ছাত্রলীগ কর্মী খুনের ঘটনায় মামলা

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ৮ ফেব্রুয়ারি ২০২০  

সিলেট নগরীর টিলাগড়ে ছাত্রলীগকর্মী অভিষেক দে দ্বীপ হত্যায় ৮ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। শনিবার (৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় নিহতের বাবা দীপক দে বাদী হয়ে শাহপরান থানায় এই মামলা দায়ের করেন।

মামলায় আটক ছাত্রলীগকর্মী সৈকতকে প্রধান আসামি করে চারজনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও তিন/চারজনকে আসামি করা হয়েছে।

শাহপরান থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুল কাইয়ুম চৌধুরী এ তথ্য নিশ্চিত করে বলেন, গত শুক্রবার দুপুরে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন করা হয়। নিহতের সৎকারের আনুষ্ঠানিকতা সম্পন্নের কারণে মামলা দায়েরে বিলম্ব হয়েছে।

এরআগে সিলেট নগরীর টিলাগড় এলাকায় বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) রাতে বিবাদে জড়িয়ে ছাত্রলীগ কর্মী সৈকত রায় সমুদ্রের নেতৃত্বে একদল যুবকের হামলায় অভিষেক দে দ্বীপ নামের ছাত্রলীগ কর্মী নিহত হন। নিহত দ্বীপ গ্রিনহিল স্টেট কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র। এদিকে হামলায় নেতৃত্বদানকারী সৈকত রায় সমুদ্র সিলেট সরকারি কলেজের ছাত্র ও ছাত্রলীগ কর্মী। এছাড়া নিহত দ্বীপ ও অভিযুক্ত সমুদ্র দুজনই আওয়ামী লীগ নেতা রণজিৎ সরকার গ্রুপের অনুসারী বলেও জানা গেছে। পুলিশ জানিয়েছে, সদ্য সমাপ্ত সরস্বতী পূজায় কথা কাটাকাটির জের ধরে এই হতাহতের ঘটনা ঘটেছে।

আরও পড়ুন
জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত