ঢাকা, ১২ এপ্রিল, ২০২১
SylhetNews24.com
শিরোনাম:
ঢাকাসহ সারাদেশে বিজিবি মোতায়েন, থমথমে ব্রাহ্মণবাড়িয়া সুবর্ণজয়ন্তীতে ফুল ছিটানোর বদলে রাজপথে রক্ত ঝরলো:মির্জা ফখরুল কাল বিক্ষোভ, রোববার সকাল-সন্ধ্যা হরতাল ডেকেছে হেফাজত সব প্রতিবন্ধকতাকে জয় করে বাংলাদেশ এখন সমৃদ্ধির পথে:প্রধানমন্ত্রী বাংলাদেশকে কেউ কখনও দাবিয়ে রাখতে পারবে না: মোদি হাটহাজারীতে মোদিবিরোধী বিক্ষোভ: পুলিশ-হেফাজত সংঘর্ষ, নিহত ৪ ঢাকায় এসেছেন ভারতের প্রধানমন্ত্রী মোদি, লাল গালিচা সংবর্ধনা

টিকা নেওয়ার পর এমপি মজিদ খান করোনায় আক্রান্ত

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ৩১ মার্চ ২০২১  

হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মো. আব্দুল মজিদ খান করোনায় আক্রান্ত হয়েছেন। করোনা ভ্যাকসিন নেয়ার পরও সোমবার (২৯ মার্চ) রাতে তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। বর্তমানে তিনি চিকিৎসার জন্য ঢাকায় রয়েছেন।

এর আগে সোমবার দুপুরে তিনি আজমিরীগঞ্জের জলসুখা ইউনিয়নে একটি স্কুলের ভবন উদ্বোধন করেন। পরে স্থানীয় বাজারে এক পথসভায় বক্তৃতা করেন। একইদিন তিনি বেশ কয়েকটি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন ও উদ্বোধন করেন।

এমপি মজিদ খানের অসুস্থতার বিষয়টি নিশ্চিত করে তার ব্যক্তিগত সহকারী মো. সেলিম উদ্দিন বলেন, কয়েকদিন ধরে এমপি আব্দুল মজিদ খান হালকা জ্বর ও সর্দি অনুভব করছিলেন। রবিবার (২৮ মার্চ) তিনি করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। সোমবার রাতে তার রিপোর্ট পজিটিভ আসে।

উল্লেখ্য, গত ৭ ফেব্রুয়ারি তিনি বানিয়াচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আয়োজিত অনুষ্ঠানে নিজে ভ্যাকসিন গ্রহণ করে টিকাদান কার্যক্রমের উদ্বোধন করেন।

আরও পড়ুন
জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত