ঢাকা, ০৯ মে, ২০২১
SylhetNews24.com
শিরোনাম:
মহাখালীতে দেশের সবচেয়ে বড় করোনা হাসপাতাল চালু হচ্ছে রবিবার করোনায় এক দিনে রেকর্ড সর্বোচ্চ ১০১ জনের মৃত্যু খালেদা জিয়ার চিকিৎসা চলবে বাসায়, একটি নতুন ওষুধ যুক্ত দিল্লিতে একটি শয্যায় দু’জন কোভিড রোগী, দৈনিক সংক্রমণ ২ লাখ দ্বিতীয় ডোজেই শেষ নয়, নিতে হতে পারে তৃতীয় ডোজও সিলেটের গোলাপগঞ্জে মন্দিরে তরুণীকে ধর্ষণচেষ্টা, পুরোহিত গ্রেফতার

টিকার দ্বিতীয় ডোজ নিয়েও করোনায় আক্রান্ত এমপি বাদশা

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১৫ এপ্রিল ২০২১  

ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নেয়ার পরও করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ও ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা।

বুধবার (১৪ এপ্রিল) নমুনা পরীক্ষার রিপোর্ট করোনা পজিটিভ আসার পর তিনি রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি হয়েছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের উপ পরিচালক ডা. সাইফুল ফেরদৌস।
এর আগে গত ৭ ফেব্রুয়ারি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ভ্যাকসিনের প্রথম ডোজ নেন বাদশা। এরপর গত ৮ এপ্রিল ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নেন তিনি।

করোনা শনাক্তের বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন ফজলে হোসেন বাদশা নিজেই। তিনি জানিয়েছেন, গত ১২ এপ্রিল থেকে তীব্র জ্বরে ভুগছেন। এরপর ১৩ এপ্রিল করোনা পরীক্ষায় নমুনা দেন। ১৪ এপ্রিল করোনা পজিটিভ রিপোর্ট আসে।

তিনি বলেন, এখন তার অক্সিজেন লেবেল ৯৭ শতাংশ। বর্তমানে নিজ বাড়িতে আইসোশলেশনে রয়েছেন। চিকিৎসকদের পরামর্শ নিয়ে প্রয়োজনে বৃহস্পতিবার হাসপাতালে ভর্তি হবেন। প্রয়োজনে ঢাকায় উন্নত চিকিৎসা নেবেন তিনি।

আরও পড়ুন
জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত