ঢাকা, ১০ মে, ২০২১
SylhetNews24.com
শিরোনাম:
মহাখালীতে দেশের সবচেয়ে বড় করোনা হাসপাতাল চালু হচ্ছে রবিবার করোনায় এক দিনে রেকর্ড সর্বোচ্চ ১০১ জনের মৃত্যু খালেদা জিয়ার চিকিৎসা চলবে বাসায়, একটি নতুন ওষুধ যুক্ত দিল্লিতে একটি শয্যায় দু’জন কোভিড রোগী, দৈনিক সংক্রমণ ২ লাখ দ্বিতীয় ডোজেই শেষ নয়, নিতে হতে পারে তৃতীয় ডোজও সিলেটের গোলাপগঞ্জে মন্দিরে তরুণীকে ধর্ষণচেষ্টা, পুরোহিত গ্রেফতার

জয়ের রেকর্ড গড়তে হবে দিল্লি ক্যাপিটালসকে  

অনলাইন স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ২৮ অক্টোবর ২০২০  

বাঁচা-মরার লড়াইয়ের ম্যাচে ২১৯ রানের পাহাড় গড়েছে সানরাইজার্স হায়দরাবাদ। প্লে অফ নিশ্চিত করতে হলে জয়ের রেকর্ড গড়তে হবে দিল্লি ক্যাপিটালসকে।  

এর আগে গুজরাট লায়ন্সের বিপক্ষে সর্বোচ্চ ২০৯ রান চেজ করে জয় পেয়েছে দিল্লি। তবে আইপিএলের ইতিহাসে সর্বোচ্চ ২২৪ রান চেজ করে কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে জয়ের রেকর্ড গড়েছে রাজস্থান রয়েলস। 

আজকের ম্যাচ জিততে হলে আইপিএল ইতিহাসের দ্বিতীয় সর্বোচ্চ রান চেজ করতে হবে স্রেয়াশ আয়ার ও শেখর ধাওয়ানদের। চলতি আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে সর্বোচ্চ ২২৮ রান করে ১৮ রানের জয় পেয়েছে দিল্লি ক্যাপিটালস।

মঙ্গলবার দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে ব্যাটিংয়ে নেমে রীতিমতো তাণ্ডব চালায় সানরাইজার্স হায়দরাবাদ। উদ্বোধনী জুটিতে মাত্র ৯.৪ ওভারে স্কোর বোর্ডে ১০৭ রান জমা করেন ডেভিড ওয়ার্নার ও ঋদ্ধিমান সাহা। 
৩৪ বলে ৮ চার ও দুই ছক্কায় ৬৬ রান করে আউট হন অধিনায়ক ডেভিড ওয়ার্নার। 

তিনে ব্যাটিংয়ে নামা মনশ পান্ডিয়াকে সঙ্গে ফের ৬৩ রানের জুটি গড়েন ঋদ্ধিমান।  ১৪.৩ ওভারে দলীয় ১৭০ রানে আউট হন ঋদ্ধিমান সাহা। তার আগে ১২টি চার ও দুই ছক্কায় ৮৭ রান করেন তিনি। 

এরপর কেন উইলিয়ামসনকে সঙ্গে নিয়ে ব্যাটিং তাণ্ডব চালিয়ে যান মনশ পান্ডিয়া।  তার ৩১ বলে চারটি বাউন্ডারি ও এক ছক্কায় গড়া অপরাজিত ৪৪ রানের ইনিংসের সুবাদে ২ উইকেটে ২১৯ রানের পাহাড় গড়ে সানরাইজার্স হায়দরাবাদ। ১০ বলে ১১ রান করেন উইলিয়ামসন।   

আরও পড়ুন
খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত