ঢাকা, ২৫ ফেব্রুয়ারি, ২০২১
SylhetNews24.com
শিরোনাম:
ক্ষমতা ছেড়ে দেওয়ার প্রতিশ্রুতি মিয়ানমার সেনাবাহিনীর মিয়ানমার সেনাবাহিনীর ক্ষমতা দখল: প্রেসিডেন্ট ও সু চি গ্রেফতার করোনার টিকা পেলেই সম্মুখসারির যোদ্ধাদের অগ্রাধিকার: প্রধানমন্ত্রী অনেকদূর এগিয়েছি সত্য,তবে যেতে হবে আরও বহুদূর:প্রধানমন্ত্রী সত্য বলায় হয়তো আমার চাকরিও থাকবে না:ওবায়দুল কাদেরের ভাই ভ্যাকসিন কবে আসবে সেটা নিশ্চিত করে বলা যাচ্ছে না: ভারতীয় হাইকমিশন টিকা নিয়ে সরকার ‘তেলেসমাতি’ খেলা শুরু করেছে:রিজভী ২৮ জন সিলেটিসহ মাত্র ৩৪ যাত্রী নিয়ে লন্ডন থেকে আসলো বিমান

জয়ের রেকর্ড গড়তে হবে দিল্লি ক্যাপিটালসকে  

অনলাইন স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ২৮ অক্টোবর ২০২০  

বাঁচা-মরার লড়াইয়ের ম্যাচে ২১৯ রানের পাহাড় গড়েছে সানরাইজার্স হায়দরাবাদ। প্লে অফ নিশ্চিত করতে হলে জয়ের রেকর্ড গড়তে হবে দিল্লি ক্যাপিটালসকে।  

এর আগে গুজরাট লায়ন্সের বিপক্ষে সর্বোচ্চ ২০৯ রান চেজ করে জয় পেয়েছে দিল্লি। তবে আইপিএলের ইতিহাসে সর্বোচ্চ ২২৪ রান চেজ করে কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে জয়ের রেকর্ড গড়েছে রাজস্থান রয়েলস। 

আজকের ম্যাচ জিততে হলে আইপিএল ইতিহাসের দ্বিতীয় সর্বোচ্চ রান চেজ করতে হবে স্রেয়াশ আয়ার ও শেখর ধাওয়ানদের। চলতি আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে সর্বোচ্চ ২২৮ রান করে ১৮ রানের জয় পেয়েছে দিল্লি ক্যাপিটালস।

মঙ্গলবার দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে ব্যাটিংয়ে নেমে রীতিমতো তাণ্ডব চালায় সানরাইজার্স হায়দরাবাদ। উদ্বোধনী জুটিতে মাত্র ৯.৪ ওভারে স্কোর বোর্ডে ১০৭ রান জমা করেন ডেভিড ওয়ার্নার ও ঋদ্ধিমান সাহা। 
৩৪ বলে ৮ চার ও দুই ছক্কায় ৬৬ রান করে আউট হন অধিনায়ক ডেভিড ওয়ার্নার। 

তিনে ব্যাটিংয়ে নামা মনশ পান্ডিয়াকে সঙ্গে ফের ৬৩ রানের জুটি গড়েন ঋদ্ধিমান।  ১৪.৩ ওভারে দলীয় ১৭০ রানে আউট হন ঋদ্ধিমান সাহা। তার আগে ১২টি চার ও দুই ছক্কায় ৮৭ রান করেন তিনি। 

এরপর কেন উইলিয়ামসনকে সঙ্গে নিয়ে ব্যাটিং তাণ্ডব চালিয়ে যান মনশ পান্ডিয়া।  তার ৩১ বলে চারটি বাউন্ডারি ও এক ছক্কায় গড়া অপরাজিত ৪৪ রানের ইনিংসের সুবাদে ২ উইকেটে ২১৯ রানের পাহাড় গড়ে সানরাইজার্স হায়দরাবাদ। ১০ বলে ১১ রান করেন উইলিয়ামসন।   

আরও পড়ুন
খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত