ঢাকা, ২০ সেপ্টেম্বর, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
চলতি বছরের গত ৮ মাসে সীমান্তে ৩৩ বাংলাদেশি নিহত:বিজিবি এবার সেই প্রদীপের বিরুদ্ধে বোনের সম্পত্তি জবর দখলের অভিযোগ স্বাস্থ্য পরীক্ষা করিয়েছেন সিটি মেয়র আরিফ ও প্রধান প্রকৌশলী ভারতে ১৫`শ টন ইলিশ রপ্তানির বিশেষ অনুমতি করোনা সংক্রমণে বিশ্বে দ্বিতীয় ভারত,একদিনে আক্রান্ত সাড়ে ৯৬ হাজার করোনা: ২৪ ঘণ্টায় ৩৪ জনের মৃত্যু, শনাক্ত ১,৭৯২ জন

জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি নিপুকে আবারো গ্রেফতার করেছে র‌্যাব

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ২০ আগস্ট ২০২০  

সিলেটে জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হিরণ মাহমুদ নিপুকে চাঁদাবাজির মামলায় গ্রেপ্তার করেছে র‌্যাব।

বুধবার রাতে নগরীর শাহপরান এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছেন র‌্যাব-৯  এর সহকারী পুলিশ সুপার ওবাইন রাখাইন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শাহপরান এলাকায় একটি বাসায় অভিযান চালিয়ে নিপুকে গ্রেপ্তার করা হয়েছে।     

“নিপুর বিরুদ্ধে সন্ত্রাসী কর্মকাণ্ড ও চাঁদাবাজিসহ ৬টি মামলা রয়েছে। এর মধ্যে শাহপরান থানার একটি চাঁদাবাজির মামলায় তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানাও রয়েছে।”

গ্রেপ্তার হিরণ মাহমুদ নিপু নগরীর উত্তর বালুরচরের মৃত ইয়াদ আলীর ছেলে।তাকে শাহপরান থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলে র‌্যাব জানিয়েছে।

প্রসঙ্গত, হিরণ মাহমুদ নিপু সিলেট জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি থাকাকালে ২০১৫ সালে কোর্ট পয়েন্টে সিপিবির জনসভায় ছাত্রলীগ নেতাকর্মীরা হামলা চালান। এসময় মঞ্চে সিপিবি সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিমকেও লাঞ্ছিত করা হয়।

এ ঘটনার জেরে বহিস্কৃত হন নিপু। এছাড়াও তার বিরুদ্ধে সন্ত্রাস ও চাঁদাবাজির অনেক অভিযোগ রয়েছে। এর আগে সর্বশেষ ২০১৯ সালের ২১ নভেম্বর তাকে গ্রেফ

আরও পড়ুন
সংগঠন সংবাদ বিভাগের সর্বাধিক পঠিত