ঢাকা, ১৬ এপ্রিল, ২০২১
SylhetNews24.com
শিরোনাম:
ঢাকাসহ সারাদেশে বিজিবি মোতায়েন, থমথমে ব্রাহ্মণবাড়িয়া সুবর্ণজয়ন্তীতে ফুল ছিটানোর বদলে রাজপথে রক্ত ঝরলো:মির্জা ফখরুল কাল বিক্ষোভ, রোববার সকাল-সন্ধ্যা হরতাল ডেকেছে হেফাজত সব প্রতিবন্ধকতাকে জয় করে বাংলাদেশ এখন সমৃদ্ধির পথে:প্রধানমন্ত্রী বাংলাদেশকে কেউ কখনও দাবিয়ে রাখতে পারবে না: মোদি হাটহাজারীতে মোদিবিরোধী বিক্ষোভ: পুলিশ-হেফাজত সংঘর্ষ, নিহত ৪ ঢাকায় এসেছেন ভারতের প্রধানমন্ত্রী মোদি, লাল গালিচা সংবর্ধনা

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ছাত্রীর ঝুলন্ত লাশ বান্ধবীর মেসে

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ৩ নভেম্বর ২০২০  

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীর ঝুলন্ত লাশ  রাজশাহীর বোয়ালিয়া থানার জাদুঘর মোড় এলাকায় বান্ধবীর মেস থেকে উদ্ধার করা হয়েছে। সোমবার রাত ১২টার দিকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়।

ওই ছাত্রীর নাম ফাতেমা এলিন ফুজি। তিনি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রথম বর্ষের (৪৯তম ব্যাচ) শিক্ষার্থী। ফুজির বাড়ি দিনাজপুরের চিরিবন্দর উপজেলায়।

বোয়ালিয়া থানার ওসি (তদন্ত) মাহবুব আলম মেস থেকে ফাতেমা এলিন ফুজির মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন। 

ওসি বলেন, সুরতহাল ও ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে এবং থানায় একটি অপমৃত্যুর মামলা করে মেয়েটির পরিবার।

ফুজির পরিবারের বরাতে ওসি মাহবুব আলম জানান, ফুজির মা মারা গেছেন এবং তার বাবা আরেকটি বিয়ে করেছেন। সৎ মা ও বাবার সঙ্গে পারিবারিক ঝামেলার কারণে খুবই হতাশায় ভুগছিলেন ফুজি। পাশাপাশি একটি ছেলের সঙ্গে তার সম্পর্ক ছিল। তার সঙ্গেও বিচ্ছেদ হয়েছে। এই দুই বিষয়ে খুবই হতাশ ছিলেন ফুজি।


ওসি বলেন, 'সাতদিন আগে ফুজি মানসিক রোগের চিকিৎসকের কাছে গিয়েছিলেন হতাশা থেকে মুক্তির জন্য। এ ছাড়া এর আগেও তিনি একবার হারপিক পান করে আত্মহত্যার চেষ্টা করেন বলে জেনেছি।'

এদিকে মঙ্গলবার সকালে ফুজির মৃত্যুর খবর ক্যাম্পাসে পৌঁছালে সহপাঠীদের মাঝে শোকের ছায়া নেমে আসে।

আরও পড়ুন
শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত