ঢাকা, ০৫ ডিসেম্বর, ২০২২
SylhetNews24.com
শিরোনাম:

জাতীয় প্রেস ক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ২২ অক্টোবর ২০২২  

নবীন-প্রবীণ সদস্যের উপস্থিতির মধ্য দিয়ে জাতীয় প্রেস ক্লাবের ৬৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটেন জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন ও সাধারণ সম্পাদক ইলিয়াস খান। 

প্রতিষ্ঠাবার্ষিকীতে এবার ক্লাবের ছয় প্রবীণ সদস্যকে অনারারি জীবন সদস্য সম্মাননা প্রদান করা হয়েছে। তাঁরা হলেন- ক্লাবের সাবেক সভাপতি আনোয়ার হোসেন মঞ্জু, বীর মুক্তিযোদ্ধা মৃণাল কৃষ্ণ রায়, আমানুল্লাহ, সৈয়দ কামাল উদ্দিন, এএসএম হাবিবুল্লাহ ও কামরুজ্জামান।

এ ছাড়া অনুষ্ঠানে ভারত থেকে আসা চার সাংবাদিককে সম্মাননা স্মারক তুলে দেওয়া হয়েছে। তাঁরা হলেন- প্রেস ক্লাব অব ইন্ডিয়ার সাবেক সভাপতি গৌতম লাহারী, সাবেক সাধারণ সম্পাদক ইন্ডিয়া মহুয়া চ্যাটার্জী, ইন্ডিয়া জার্নালিস্ট ইউনিয়নের সভাপতি গীতার্থ পাঠক ও আগরতলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক প্রণব সরকার।

স্বাগত বক্তব্যে জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন বলেন, স্থাপত্য অধিদপ্তরের মাধ্যমে ২১ তলা ভবনের নকশা প্রণয়নের কাজ শেষ হয়েছে। শিগগিরই কাজ শুরু হবে।

মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান, নৈশভোজ ও র‌্যাফেল ড্রর মধ্য দিয়ে অনুষ্ঠান শেষ হয়।

প্রতিষ্ঠাবার্ষিকীর ক্রীড়া প্রতিযোগিতা: জাতীয় প্রেস ক্লাবের ১০ দিনব্যাপী ক্রীড়া প্রতিযোগিতা শুক্রবার শেষ হয়েছে। শেষ দিনে সকালে ছিল মিনি ম্যারাথন। পরে ক্লাবের কনফারেন্স লাউঞ্জে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানে ক্লাবের সভাপতি, সাধারণ সম্পাদকসহ কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
সংগঠন সংবাদ বিভাগের সর্বাধিক পঠিত