ঢাকা, ০৬ মার্চ, ২০২১
SylhetNews24.com
শিরোনাম:
ক্ষমতা ছেড়ে দেওয়ার প্রতিশ্রুতি মিয়ানমার সেনাবাহিনীর মিয়ানমার সেনাবাহিনীর ক্ষমতা দখল: প্রেসিডেন্ট ও সু চি গ্রেফতার করোনার টিকা পেলেই সম্মুখসারির যোদ্ধাদের অগ্রাধিকার: প্রধানমন্ত্রী অনেকদূর এগিয়েছি সত্য,তবে যেতে হবে আরও বহুদূর:প্রধানমন্ত্রী সত্য বলায় হয়তো আমার চাকরিও থাকবে না:ওবায়দুল কাদেরের ভাই ভ্যাকসিন কবে আসবে সেটা নিশ্চিত করে বলা যাচ্ছে না: ভারতীয় হাইকমিশন টিকা নিয়ে সরকার ‘তেলেসমাতি’ খেলা শুরু করেছে:রিজভী ২৮ জন সিলেটিসহ মাত্র ৩৪ যাত্রী নিয়ে লন্ডন থেকে আসলো বিমান

জাতীয় প্রেসক্লাবকে প্রধানমন্ত্রীর অনুদানের ৫০ লাখ টাকার চেক

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ২৩ ডিসেম্বর ২০২০  

প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনাভাইরাস পরিস্থিতিতে জাতীয় প্রেস ক্লাবকে ৫০ লাখ টাকা অনুদান দিয়েছেন।

প্রধানমন্ত্রীর পক্ষে তার প্রেস সচিব ইহসানুল করিম বুধবার বিকালে প্রধানমন্ত্রীর কার্যালয়ে বিশেষ এ অনুদানের ৫০ লাখ টাকার চেক জাতীয় প্রেস ক্লাব সভাপতি সাইফুল আলম ও সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিনের কাছে হস্তান্তর করেন।

এ সময় ইহসানুল করিম বলেন, করোনাকালীন পরিস্থিতিতে জাতীয় প্রেস ক্লাবের পক্ষ থেকে প্রধানমন্ত্রীর কাছে আর্থিক সহায়তা চেয়ে আবেদন করা হয়েছিল। আবেদনে সাড়া দিয়ে প্রধানমন্ত্রী জাতীয় প্রেস ক্লাবকে ৫০ লাখ টাকার অনুদান দিয়েছেন।

জাতীয় প্রেসক্লাব সভাপতি ও যুগান্তর সম্পাদক সাইফুল আলম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাংবাদিক পরিবারের সন্তান। তিনি সাংবাদিকবান্ধব। করোনা পরিস্থিতিতে অর্থনীতির চাকা সচল রাখতে তিনি একাধিক বিশেষ প্রণোদনা ঘোষণা করেছেন। 

জাতীয় প্রেস ক্লাবের আহ্বানে সাড়া দেয়ায় প্রেস ক্লাব সদস্যদের পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং তাকে ধন্যবাদ জানান সাইফুল আলম।

এ সময় প্রধানমন্ত্রীর স্পিস রাইটার মো. নজরুল ইসলাম, উপ-প্রেস সচিবকে এম শাখাওয়াত মুন, উপ-প্রেস সচিব হাসান জাহিদ তুষার, সহকারী প্রেস সচিব এম এম ইমরুল কায়েস ও মু. আশরাফ সিদ্দিকী বিটু উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
সংগঠন সংবাদ বিভাগের সর্বাধিক পঠিত