ঢাকা, ২৯ সেপ্টেম্বর, ২০২২
SylhetNews24.com
শিরোনাম:

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সেই সাহসী ছাত্রীর মোবাইলফোন উদ্ধার

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ৩ আগস্ট ২০২২  

পুলিশের কল্যাণে ছিনতাই হওয়া ১১ দিন পর মোবাইলফোন ফিরে পেয়েছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রাণিবিদ্যা বিভাগের শিক্ষার্থী পারিশা আক্তার।

মঙ্গলবার রাতে তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপূর্ব হাসান গণমাধ্যমকে বলেছেন, প্রযুক্তির ব্যবহারে জবি ছাত্রীর মোবাইলফোনটি উদ্ধার করেছেন তারা। 

গত ২১ জুলাই সন্ধ্যায় রাজধানীর মিরপুর থেকে তানজিল পরিবহণ নামে একটি যাত্রীবাহী বাসে সদরঘাটে যাচ্ছিলেন পারিশা। বাস কারওয়ান বাজারে এলে পারিশার মোবাইলফোন ছিনতাই হয়। দ্রুত বাস থেকে নেমে ছিনতাইকারীকে ধরার চেষ্টা করেন তিনি।

এ সময় পাশেই আরেকজনের মোবাইল ছিনতাইকারীকে ধরে ফেলেন তিনি। ওই ছিনতাইকারীকে ধরার ঘটনা সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। 

এরপর নিজের মোবাইল ফোন উদ্ধার ও ছিনতাইকারীকে গ্রেফতার করতে নিজে বাদী হয়ে তেজগাঁও থানায় মামলা করেন পারিশা।

সেই ঘটনার বর্ণনা দিয়ে ওসি অপূর্ব হাসান বলেন, গত ২১ জুলাই সন্ধ্যায় রাজধানীর কারওয়ান বাজার থেকে ছিনতাই হওয়া জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী পারিশা আক্তারের মোবাইলফোন উদ্ধার ও আসামিকে গ্রেফতার করা হয়েছে। এ বিষয়ে বুধবার সকালে তেজগাঁও থানায় আয়োজিত সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে।

মোবাইলফোন হারিয়ে ওই সময় হতাশার কথা জানিয়েছিলেন পারিশা।তিনি বলেছিলেন, এই মুহূর্তে মোবাইল ফোনটা খুব দরকার। যেহেতু আমার থিসিসের সব ডকুমেন্টস আর প্রয়োজনীয় সব তথ্য ফোনে সংরক্ষণ করা আছে। তাই ফোনের জন্য এত চিন্তা। 

অবশেষে কাঙক্ষিত মোবাইলফোনটি ফিরে পেলেন জবির এই শিক্ষার্থী।

আরও পড়ুন
শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত