ঢাকা, ০৯ মে, ২০২১
SylhetNews24.com
শিরোনাম:
মহাখালীতে দেশের সবচেয়ে বড় করোনা হাসপাতাল চালু হচ্ছে রবিবার করোনায় এক দিনে রেকর্ড সর্বোচ্চ ১০১ জনের মৃত্যু খালেদা জিয়ার চিকিৎসা চলবে বাসায়, একটি নতুন ওষুধ যুক্ত দিল্লিতে একটি শয্যায় দু’জন কোভিড রোগী, দৈনিক সংক্রমণ ২ লাখ দ্বিতীয় ডোজেই শেষ নয়, নিতে হতে পারে তৃতীয় ডোজও সিলেটের গোলাপগঞ্জে মন্দিরে তরুণীকে ধর্ষণচেষ্টা, পুরোহিত গ্রেফতার

জকিগঞ্জে স্কুলছাত্রী ধর্ষণের ঘটনা ধামাচাপা, মেম্বারসহ আটক ৬ জন

বিশেষ প্রতিনিধি

প্রকাশিত: ১০ এপ্রিল ২০২১  

সিলেটের জকিগঞ্জে ১০ শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত এবং ঘটনা ধামচাপা দেয়ার সাথে জড়িত প্রভাবশালী ৫ জনসহ মোট ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ। 

বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার দুপুর পর্যন্ত অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।শুক্রবার আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়।  

গ্রেফতারকৃতরা হলেন- ধর্ষণের ঘটনায় অভিযুক্ত উপজেলার রারাইগ্রামের আফতার হোসেনের ছেলে সালমান আহমদ (১৮), ঘটনা ধামাচাপায় জড়িত সেনাপতিরচক গ্রামের হেলাল আহমদ, স্থানীয় ইউপি সদস্য সামসুল হক, রারাইগ্রামের হাফিজ খালেদ, একই গ্রামের ফরল মিয়া ও আমলশীদ গ্রামের আব্দুস সালাম। 

এর আগে বৃহস্পতিবার রাতে নির্যাতনের শিকার স্কুলছাত্রী বাদী হয়ে জকিগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করে। অভিযোগে মূল অভিযুক্তসহ ধামাচাপায় জড়িত ৫ জনের নামোল্লেখ করা হয়। অভিযোগ পেয়েই পুলিশ অভিযান চালিয়ে ৬ জনকে গ্রেফতার করে। 

জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায় জানান, স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে প্রায় ২৪ ঘণ্টা একটানা অভিযান পরিচালনা করে বিভিন্নস্থান থেকে আপোসের নামে ধর্ষণের ঘটনা ধামাচাপা দেয়ার চেষ্টাকারী ৫ জনসহ মূল অভিযুক্তকে গ্রেফতার করা হয়।

আরও পড়ুন
এক্সক্লুসিভ বিভাগের সর্বাধিক পঠিত